নুনেরটেককে আমি শহরে পরিণত করবো: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৪ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১১

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, সোনারগাঁ উপজেলার নুনেরটেক একটি অবহেলিত এলাকা এখানে বিগত সরকারের সময় তেমন কোন উন্নয়ন হয়নি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে যখন প্রথম এখানে আসি তখন এই এলাকায় অন্ধকার ছিল। আমি তাদের বলেছি আপনাদের এখানে বিদ্যুৎ আসার পরে আমি আসবো, এখন নুনেরটেক আলোকিত হয়েছে, একটি কমিউনিটি ক্লিনিক হয়েছে, লালপুরী মাজারে কিছু অনুদান দিয়েছি প্রয়োজনে আরো বরাদ্দ দিবো।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নুনেরটেক হাইস্কুল মাঠে আয়োজিত জাতীয় পার্টির বারদী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অবহেলিত নুনেরটেকে আমি শহরে পরিণত করবো। কিছু দিনের মধ্যে ২-৩ টা রাস্তার কাজ শুরু হবে। আপনাদের দাবি বেড়ী বাঁধ নির্মাণ, এবং আপনাদের বড় দাবি একটি ব্রিজ ছটাকিয়া হয়ে ব্রিজ নির্মাণ প্রক্রিয়া শুরু হয়েছে ইনশাআল্লাহ। এটা বাস্তবায়ন হবে আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমার জন্য দোয়া করবেন। নুনেরটেককে আমি মনের মতো করে সাজাতে চাই। এ জন্য আপনাদের সহযোগিতা করতে হবে।

স্থানীয় জাতীয় পার্টির নেতা মো. জাকারিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি নেতা আ. বাছেদ মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক জাকির সরকারসহ অনেকে।

(ঢাকা টাইমস/২২সেপ্টেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :