গাজীপুরে ইউএনওর ওপর ইউপি চেয়ারম্যানের হামলায় আহত ৪

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৯

গাড়ি রাখাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর হামলার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যান ও তার লোকজনের বিরুদ্ধে। এ সময় ইউএনওকে রক্ষা করতে গিয়ে ৪ কর্মকর্তা-কর্মচারী আহত হন।

শনিবার দুপুরে গাজীপুরের কালিগঞ্জ উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন তার লোকজন নিয়ে গাড়ি রাখতে যান কালিগঞ্জ উপজেলা চত্বরে। বিশৃঙ্খলা হতে পারে এমন শঙ্কায় সেখানে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন রাখতে নিষেধ করা হয়। পরে দায়িত্বরত নিরাপত্তা কর্মীদের সঙ্গে তর্কে জড়ান ইউপি অভিযুক্ত ইউপি চেয়ারম্যান। হইচই শুনে পরিবেশ শান্ত করতে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এরপরও অস্রাব্য ভাষায় গালাগাল করতে থাকেন তারা। থামতে বলায় একপর্যায়ে ওই উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর চড়াও হন তারা। সেসময় ইউএনওর গাড়ি চালক মো. রুবেল, বিআরডিবির হিসাব রক্ষক লিটন আহমেদ, প্রকৌশলী অফিসের মো. রাসেল হামলার শিকার হন বলে জানা গেছে। পরে চেয়ারম্যানের নেতৃত্বে একদল লোক ইউএনও অফিসের নিচে ভাঙচুর চালান।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, নিরাপত্তাকর্মীরা চারপাশে ঘিরে রাখায় রক্ষা পেয়েছি। এ ঘটনায় আমার অফিসের চারজন আহত হয়েছে, ভাঙচুর করা হয়েছে কিছু জিনিসপত্র।

(ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :