‘জওয়ান’-এর ২৪ দিন, তবু পাত্তাই পেল না নতুন সিনেমা ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২৩, ১১:৫০ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ১১:১৫

বলিউড মেগাস্টার শাহরুখ খান অভিনীত ও প্রযোজিত ‘জওয়ান’ সিনেমাটি মুক্তির ২৪ দিন পার হয়েছে ইতোমধ্যে। তবুও শনিবার মুক্তিপ্রাপ্ত বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’ পাত্তাই পেল না ‘জওয়ান’-এর কাছে। দুই সিনমোর আয়ে যেন আকাশ আর পাতাল ব্যবধান।

২৪তম দিন শনিবার শাহরুখ খানের ‘জওয়ান’ ভারতের বক্স অফিস থেকে আয় করেছে ৯.২৫ কোটি রুপি। চতুর্থ সপ্তাহে এসে অঙ্কটা নেহাত মন্দ নয়। তার বিপরীতে শনিবার মুক্তি পাওয়া ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’ তৃতীয় দিনে ভারতের বাজার থেকে আয় করেছে মাত্র দেড় কোটি রুপি! প্রথম দুই দিনের আয় ছিল আরও অনেক কম।

ফলে মাঠে নামার শুরুর দিকেই শাহরুখ খানের ‘জওয়ান’ যে বিবেকের ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’কে ল্যাং মেরে ফেলে দিয়েছে, তা বলাই বাহুল্য। এদিকে, ‘জওয়ান’-এর ঘোড়া এখনো ছুটছে দ্রুত গতিতে। শনিবার পর্যন্ত শুধু ভারতের বাজার থেকে সিনেমাটির আয় ৫৯৬ কোটি রুপি।

বক্স অফিস বিশ্লেষকরা বলছেন, রবিবারেই ভারতের বাজারে ৬০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে শাহরুখ খানের ‘জওয়ান’। যা হবে ভারতীয় সিনেমার ইতিহাসে বিরল এক রেকর্ড। কারণ, ভারতীয় কোনো সিনেমাই এখন পর্যন্ত দেশের বাজারে ৬০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি।

অন্যদিকে, শনিবার পর্যন্ত বিশ্বব্যাপী শাহরুখের ‘জওয়ান’-এর আয় ১০৫২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমান ১৪০০ কোটি টাকার কাছাকাছি।

এই সিনেমা পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা অ্যাটলি কুমার। ওই ইন্ডাস্ট্রি থেকে নয়নতারা, বিজয় সেতুপতি এবং প্রিয়ামণি অভিনয়ও করেছেন ‘জওয়ান’-এ। বলিউড থেকে আরও আছেন সানিয়া মালহোত্রা। ক্যামিও করেছেন দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় দত্ত।

‘জওয়ান’-এর মতো চলতি বছরের শুরুতে কিং খানের আরেক সিনেমা ‘পাঠান’ও হাজার কোটির উপরে ব্যবসা করে। ফলে এক বছরে দুটি হাজার কোটির সিনেমা উপহার দিলেন শাহরুখ খান। এ বছরেই আসছে রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখের ‘ডাঙ্কি’। চলছে প্রস্তুতি।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

বন্যার্তদের পাশে বিভিন্ন ব্যান্ডদল ও সংগীতশিল্পী

বিমানবন্দরে মাহিয়া মাহিকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর…

খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলায় আসামি হওয়া প্রসঙ্গে যা বললেন জয়

মিস্টার ইউনিভার্সে রিফাতের অনন্য রেকর্ড

আন্দোলন চলাকালীন ২ বছরের মেয়েকে নিয়ে যে আতঙ্কে ছিলেন ন্যান্সি

মানুষ মানুষের জন্য- এই কথার যথার্থতা আবারও প্রমাণিত: শাবনূর

দুর্নীতির অভিযোগ তুলে ‘মুজিব’ সিনেমার খরচের হিসাব চাইলেন বাঁধন

যে কারণে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফেরালেন আলোচিত সেই উপস্থাপিকা

আরাফাতের গ্রেপ্তারের খবরে মিষ্টি নিয়ে ডিবিতে হিরো আলম, করবেন মামলা

ভিডিও বার্তায় কঙ্গনাকে গলা কাটা ও জুতাপেটার হুমকি

এই বিভাগের সব খবর

শিরোনাম :