চাঞ্চল্যকর হোটেল নারীশ্রমিক হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ১৬:৪৫

দিনাজপুরে চাঞ্চল্যকর হোটেল নারীশ্রমিক জয়া বর্মণ (সুন্দরী) হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার বেলা ১২টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম।

এ সময় পুলিশ সুপার বলেন, গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দিনাজপুর মির্জাপুর বাস টার্মিনাল সংলগ্ন কালুর মোড়ে টার্মিনাল ক্যান্টিনে সাউদিয়ার এক নারীশ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং হাতের কবজি কেটে গুরুতর জখম করে পালিয়ে যায় দুষ্কৃতিকারী। পরে ওই নারীশ্রমিক জয়া বর্মণকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

কালুর মোড়, রাজবাটিসহ আশপাশের সিসি ফুটেজ সংগ্রহ করে পুলিশ কর্মকর্তারা।

তথ্য প্রযুক্তির মাধ্যমে সিসিফুটেজের মাধ্যমে আসামিকে শনাক্ত করেন তারা। পলাতক থাকায় আসামি ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১ অক্টোবর ভোরে দিনাজপুর খানসামা উপজেলার পাকের হাট বাজারের মাহিন সুইট নামীয় হোটেলের ভেতর থেকে দিনাজপুর সদর উপজেলার মুরাদপুর দামপুকুর এলাকার পালক পিতা মৃত আশরাফ আলীর ছেলে মো. তরিকুল ইসলাম ওরফে চান্দুকে (৩২) গ্রেপ্তার করা হয়।

আসামি মো. তরিকুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে এবং নিহত জয়া দুজন বর্মণ টার্মিনাল ক্যান্টিন সাউদিয়ায় কাজ করতো। সেই সুবাদে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। বিয়ে নিয়ে চাপ দিলে দুজনের সম্পর্কে ফাটল ধরে। আর এরই ধারাবাহিকতায় মো. তরিকুল ইসলাম ওরফে চান্দু নারী শ্রমিক জয়া বর্মণকে কুপিয়ে হত্যা করে।

নিহত জয়া বর্মণের স্বামী সপাল রায় গত ২৮ সেপ্টেম্বর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার সঙ্গে আরও কেউ সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও পুলিশ সুপার জানান।

আটককৃত আসামির কাছ থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়। পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং কালীন উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্থ ও প্রশাসন মো. মোমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ মো. আবদুল্লাহ আল মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিন্নাহ আল মামুন, দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেনসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :