শাহজালালে ৩৫০০ ইয়াবাসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২৩, ২০:৩৮

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে বিপুল ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। রবিবার সন্ধ্যায় তাকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে গ্রেপ্তার করা হয়। কক্সবাজার থেকে একটি ফ্লাইটে করে ঢাকায় এসেছিলেন তিনি।

বিষয়টি জানিয়ে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, যাত্রী মো: জাহেদ হোসেন (২৫) রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ইউএস বাংলা এয়ারলাইনসের ফ্লাইট বিএস১৫৬ যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করেন। এসময় অভ্যন্তরীণ টার্মিনালে সাদা পোশাকে দায়িত্বরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের গোয়েন্দা দলের যাত্রী জাহিদকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। এরপর যাত্রীকে এয়ারপোর্ট আর্মড পুলিশের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বীকার করেন যে তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন এবং এর সম্ভাব্য পরিমান ৩৫০০ পিস।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি পাওয়ার পর এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য এয়ারপোর্ট এপিবিএন যাত্রীকে উত্তরার হলিল্যাব ডায়গনস্টিক সেন্টারে নিয়ে যায় এবং এক্সরে পরীক্ষা করা হয়। এক্সরে পরীক্ষায় এবং ডাক্তারের রিপোর্টে মো: জাহিদের পাকস্থলীতে ছোট ছোট প্যাকেট করা প্রায় ৭২ টি প্যাকেটের অস্তিত্ব ধরা পড়ে। ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হবার পর বিমানবন্দর থানার সহযোগিতায় যাত্রীকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং ডাক্তারের তত্ত্বাবধানে তার পেট থেকে মোট ৭২ টি ইয়াবা প্যাকেট উদ্ধার করা হয়। গননা শেষে সেখানে ৩৫১৮ পিস ইয়াবা পাওয়া যায়।

যাত্রী মো: জাহিদ হোসেন (২৫) কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাসিন্দা, তার পিতার নাম মো: আ: গফুর। জিজ্ঞাসাবাদে তিনি জানান প্রতি ১০০০ পিস ইয়াবা বহনের জন্য তিনি ১০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। এই চালান পৌঁছে দিতে পারলে তিনি প্রায় ৪০ হাজার টাকা পেতেন।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক আরো জানান যে, এর আগেও উক্ত যাত্রীকে ২৬ মে ২০২৩ তারিখে বিমানবন্দরের সামনে থেকে ইয়াবা সহ গ্রেপ্তার করে মামলা দেয়া হয়। সেই মামলায় ১০ দিন আগে জামিন পেয়েই তিনি আবারো একই কাজ করতে গিয়ে গতকাল গ্রেপ্তার হন।

যাত্রী মো: জাহিদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় আইনগত ব্যবস্থা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

দেশের বাজারের ৪০ শতাংশই অবৈধ মোবাইল ফোন, এক আইএমইআইয়ে চলছে দেড় লাখ

আনার হত্যায় মিন্টু অর্থ ও নির্দেশদাতা ছিলেন কি না জানতে চাওয়া হবে: হারুন

এমপি আনার হত্যা: আ.লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে

আনার হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো মিন্টুকে

এমপি আনারের হাত-পা বাঁধা ছবি প্রকাশ

জাহাজ মেরামতে ক্লায়েন্ট সেজে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ

সহকর্মী পুলিশ সদস্যকে গুলি করে হত্যার কারণ নিয়ে যা জানা গেল

ঝিনাইদহ জেলা আ.লীগ নেতা মিন্টু প্রসঙ্গে যা জানাল ডিবি

সিটি গ্রুপের দুই পরিচালকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করছে দুদক

এমপি আনারের নগ্ন ছবি কি আ.লীগ নেতা মিন্টুর ফোনে ছিল? একারণেই গ্রেপ্তার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :