আমি কখনো নিজেকে এমপি, মন্ত্রী, কেন্দ্রীয় নেতা মনে করি না: পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২৩, ২০:৪৯

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমি কখনো নিজেকে এমপি, মন্ত্রী, কেন্দ্রীয় নেতা হিসেবে নিজেকে মনে করি না। আমি মনে করি আমার এলাকার মানুষ আমার ওপর যে দায়িত্ব দিয়েছে সেটা সঠিকভাবে পালন করাই আমার মূল লক্ষ্য এবং উদ্দেশ্য। আর আপনাদের ভোট, সঠিক ব্যক্তি, সঠিক মার্কা, সঠিক দলকে দিলে এলাকায় উন্নয়ন ও সুশাসন অব্যাহত থাকবে। এর প্রমাণ আপনারা বিগত ১৪ বছরে পেয়েছেন। আর যদি ভুল দল ও ভুল মার্কাকে ভোট দেন। তাহলে ৭৫ থেকে ৯৬ ও ২০০১ সালে যে খেসারত দিতে হয়েছে সেটাই হবে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোরের সিংড়ায় ৩ কোটি টাকা ব্যয়ে পুন্ডরী আলিম মাদরাসার নব-নির্মিত চারতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

পরে আরো ৫ কোটি টাকা ব্যয়ে কলম উচ্চ বিদ্যালয় ও কালিনগর উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত পৃথক দুটি একাডেমিক ভবনের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদরাসার সভাপতি ও কলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল কবীর দুলু।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লাসহ অনেকে।

(ঢাকা টাইমস/০২অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :