রাজবাড়ীতে বিএনপির রোডমার্চ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২৩, ২১:০১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আজকে যদি সুষ্ঠু ভোট হয় ফরিদপুরে নৌকার কোন ভবিষ্যৎ নাই। ফরিদপুরে ধানের শীষের জয়জয়কার হবে। ফরিদপুরবাসী বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের পক্ষে লড়ে যাচ্ছে। রাস্তায় আজকে লক্ষ জনতা নেমেছে ফয়সালা করে বাড়ি ফিরে যাবো।

বর্তমান সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের একদফা দাবিতে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে ফরিদপুরের অভিমুখে রোডমার্চ করেছে বিএনপি।

মঙ্গলবার রাজবাড়ীর বসন্তপুর বাজার ও গোয়ালন্দ মোড়ের ঢাকা-খুলনা মহাসড়কের পাশে বিএনপির রোডমার্চ কর্মসূচির দুইটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ভোট চুরি করে ক্ষমতায় যাওয়ার জন্য বিরোধী দলকে ধ্বংস করার জন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। তারেক রহমানকে বিদেশে রেখে এই সরকারের ক্ষমতায় টিকে থাকার সুযোগ নাই।

এছাড়াও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন ফরিদপুর বিভাগীয় রোড মার্চের প্রধান উপদেষ্টা ও বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, সাবেক চীপ হুইফ জয়নুল আবেদিন ফারুক, বিএনপির মহিলা দলের কেন্দ্রয়ী সদস্য হেলেন জেরিন খান, জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিরুল হক সাবু, রাজবাড়ী জেলা বিএনপির নেতা আব্দুস সালাম মিয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/০৩ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :