শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমাদের কারো পিঠের চামড়া থাকবে না: এমপি লাবু চৌধুরী

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০২৩, ১২:০৭ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ০৮:০৩
বুধবার দুপুরে চরযশোরদী ইউনিয়ন পরিষদ আয়োজিত সভায় বক্তব্য দিচ্ছেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।
ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, দলীয় নেতাকর্মীদের মধ্যে যতই দলাদলি থাকুক কেন নৌকা আর শেখ হাসিনার প্রশ্নে সবাইকে ঐক্যবদ্ধ থাকবে হবে। সব নেতাকর্মীকে কাঁধে-কাঁধ মিলিয়ে শেখ হাসিনা ও নৌকার জন্য ভোট চাইতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আমি-আপনি টিকে আছি। অন্যথায় আপনার-আমার কারো পিঠের চামরা থাকবে না। এটা সবার মনে রাখতে হবে।
বুধবার দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সম্প্রীতি কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শাজেদাপুত্র লাবু চৌধুরী এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশ ধর্মনিরপেক্ষ দেশ ও একটি কল্যাণময়ী রাষ্ট্র। এই দেশে যত উন্নয়ন হয়েছে তার সবই শেখ হাসিনা করেছেন। উন্নয়ন ও জনগণের সরকার আওয়ামী লীগ। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। তাই বাংলাদেশের মাটিতে ভোট চাওয়ার অধিকার একমাত্র শেখ হাসিনাই রাখেন।
নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মইনুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, চরযশোরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান সাহেব ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ প্রমুখ।
(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :