জাপার দুই মনোনয়নপ্রত্যাশীকে হত্যার হুমকি, থানায় জিডি

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২৩, ১৫:৫৬
মনোনয়নপ্রত্যাশী মোস্তফা আল মাহমুদ ও আনোয়ার হোসেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসন এবং জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির (জাপা) দুই মনোনয়নপ্রত্যাশীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীরা হলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ইসলামপুর আসনে মনোনয়নপ্রত্যাশী মোস্তফা আল মাহমুদ এবং জামালপুর সদর আসনে মনোনয়নপ্রত্যাশী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন।

শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে জামালপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন জামালপুর সদর আসনের মনোনয়নপ্রত্যাশী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন। জিডি নম্বর ১০২৬।

জিডি সূত্রে জানা যায়, অভিযুক্তরা জামালপুর সদর উপজেলার লাঙ্গল জোড়া এলাকার চান মিয়ার ছেলে মো. জাকির হোসেন খান (৫০), বানিয়া বাজার এলাকার কাজী খোকন (৫৫) আকরাম হোসেন (৫২) এবং ছোনকান্দা গ্রামের আব্দুল মালেক (৪৫)।

অভিযুক্তরা এই দুই মনোনয়নপ্রত্যাশীর ক্ষতি করার চেষ্টায় লিপ্ত। তারা গত বুধবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে কাজী খোকন নামক একটি ফেসবুক আইডি থেকে লাইভে ওই দুই মনোনয়নপ্রত্যাশীকে মেরে ফেলে দেওয়ার হুমকি দেয়।

জামালপুর সদর আসনে মনোনয়নপ্রত্যাশী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জামালপুর জেলা শাখার সহসভাপতি আনোয়ার হোসেন, 'হত্যার হুমকি দেওয়ার বিষয়ে আইনগত প্রতিকার চেয়ে থানায় জিডি করেছি।'

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা শাখার সভাপতি মোস্তফা আল মাহমুদ বলেন, 'ফেসবুক লাইভে আমাদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মানহানিকর এবং অশ্লীল ভাষায় কথা বলে অভিযুক্তা। এক পর্যায়ে আমাদের দুইজনকেই মেরে ফেলার হুমকি দেয় তারা। বিষয়টি নিয়ে খুব বিব্রতকর অবস্থায় রয়েছি।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির হোসেন খান বলেন, ফেসবুক লাইভে এসে মারার হুমকি যদি দিয়ে থাকি সেটা তো ভিডিওতে দেওয়া আছে। বিষয়টি আসলে কিছু না গাড়ির ভেতরে পেছন থেকে একজন বলছে যে আনোয়ারকে তো আমরা দল থেকে বহিষ্কার করেছি। বহিষ্কার করা যাবে না, সে তো মোস্তফা আল মাহমুদের শেল্টার নিয়ে চলে। আনোয়ার দলীয় কোনো পদ পদবির না। সত্য মিথ্যা সেখানে তো বলাই আছে, আমি বললে হবে? এটা তারা নাড়াচারা করে বানোয়াট জিডি করছে। তারা জিডি করতেই পারে। আমিও বলছি আইন আদালতে সাক্ষী প্রমাণ করবে।

জিডির বিষয়টি নিশ্চিত করে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, রাতে আনোয়ার হোসেন চার জনের নাম উল্লেখ করে হত্যার হুমকির বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টির তদন্ত ইতোমধ্যে শুরু করেছি।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :