স্বামীর হাত ধরে বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কার নিলেন আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ১১:৫২

ভারতের ৬৯তম ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’-এর আসরে সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, এ খবর পুরনো। গত আগস্টেই ঘোষণা হয়েছিল পুরস্কারপ্রাপ্তদের নাম। অবশেষে মঙ্গলবার (১৭ অক্টোবর) আসে সেই শুভক্ষণ। বিজয়ীদের হাতে তুলে দেওয়া হলো জাতীয় পুরস্কার।

এবার সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য যৌথভাবে জাতীয় পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। সেই পুরস্কার গ্রহণের জন্য মঙ্গলবার স্বামী রণবীর কাপুরের হাত ধরে রাজধানী দিল্লিতে পৌঁছান নায়িকা। এমন এক বিশেষ দিনে রণবীর স্বামী হয়ে আলিয়ার পাশে থাকবেন না, তাও কি হয়!

সে না হয় হলো, এদিন আলিয়া কী পরেছিলেন জানেন? জাতীয় পুরস্কার নিতে বিয়ের শাড়ি পরে দিল্লিতে পুরস্কার মঞ্চে হাজির হন নায়িকা আলিয়া! যারা রণবীর-আলিয়ার বিয়ের ছবি দেখেছেন, তারা দিব্য়ি বুঝে যাবেন। সেই একই শাড়ি, একই ব্লাউজ। মাথায় ওড়না আর ভারী গয়নাটুকু শুধু নেই।

বিয়ের দিন আলিয়া চুল খোলা রেখেছিলেন। মঙ্গলবার আলিয়া খোঁপা করে মাথায় ফুল গুঁজেছিলেন। গয়না হিসাবে গলায় পরেছিলেন চিক আর কানে পরেছিলেন কানপাশা। জীবনের এমন একটা দিনে রণবীর কাপুরকে সবসময় স্ত্রীর পাশে ছায়াসঙ্গী হয়ে ঘুরতে দেখা যায়। তিনি পরেছিলেন কালো শ্যুট।

এদিন জাতীয় পুরস্কারের জন্য আলাদা শাড়ি না কিনে বিয়ের শাড়িটিই পরার জন্য নেটপাড়ার অনেকেই আলিয়ার প্রশংসা করেন। কেউ লেখেন, ‘এই জন্যই আলিয়াকে এত্ত ভালোলাগে। অন্য তারকাদের মতো উনি নন, একই শাড়ি, দু’বার পরতেও দ্বিধা করেন না।’

জাতীয় পুরস্কার পাওয়া প্রসঙ্গে এদিন সংবাদমাধ্যমকে আলিয়া বলেন, ‘আমি কৃতজ্ঞ, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র জন্য ক্যারিয়ারের প্রথম জাতীয় পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি। এর জন্য সঞ্জয় লীলা বনসালিকে বিশেষ ধন্যবাদ।’

এদিন আলিয়ার সঙ্গে যৌথভাবে সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অভিনেত্রী কৃতি শ্যানন। ‘মিমি’ সিনেমাটির জন্য তাকে এই সম্মান দেওয়া হয়েছে। অন্যদিকে, ‘পুষ্পা’ সিনেমায় অনবদ্য অভিনয় করে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন।

(ঢাকা টাইমস/১৮অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :