রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ২১:২২

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের নুরু মন্ডলের পাড়া গ্রামের মাছেম মোল্লার ছেলে মো. নুরু মোল্লা (৭০) ও তার ভাতিজা মো. আনোয়ার মোল্লার ছেলে মো. শামীম মোল্লা (২৮)। নিহতরা সম্পর্কে চাচা-ভাতিজা।

স্থানীয়রা জানান, নুরু মন্ডলের পাড়া এলাকায় মাটি খনন কাজে ব্যবহৃত ভেকু (এক্সকেভেটর) কাজ করার সময় বিদ্যুতের তার ছিঁড়ে খালের পানিতে পড়েছিল। এতে ওই খালের পুরো পানি বিদ্যুতায়িত হয়ে যায়। বুধবার দুপুরে বাড়ির পাশের ওই খালে গোসল করতে যান নিহত নুরু মোল্লা। বিষয়টি তিনি টের না পেয়ে বিদ্যুতায়িত ওই পানি স্পর্শ করেন।

এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তাকে দ্রুত উদ্ধার করতে এগিয়ে আসেন তার ভাতিজা শামীম মোল্লা। এসময় তিনিও বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. শরীফুর ইসলাম জানান, ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়েছে এবং হাসপাতালে আনার পথেই আরেক জনের মৃত্যু হয়।

(ঢাকা টাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :