যেকোনো মুহূর্তে শেখ হাসিনার ডাকে সাড়া দিতে প্রস্তুত থাকতে হবে: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২৩, ২০:৫৪

যেকোনো মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিতে নেতাকর্মীদের সব সময় প্রস্তুত থাকতে আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

বঙ্গবন্ধুর আদর্শের জন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার তাগিদও দিয়েছেন ফরিদপুর-১ আসনের মা-মাটি ও মানুষের এই প্রিয়নেতা।

শুক্রবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গার টাবনী বাজারে বানা ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মো. ইমাম হোসেন মিলুর স্মরণে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তব্য দেন দোলন। বানা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এ স্মরণ সভার আয়োজন করে।

আরিফুর রহমান দোলন বলেন, ইমাম হোসেনের মৃত্যুতে এই যে শোক; এই শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার জন্য, বঙ্গবন্ধুর আদর্শের জন্য আমাদেরকে আরও বেশি করে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। সেই লক্ষ্যে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে শেখ হাসিনা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলছেন উল্লেখ করে আরিফুর রহমান দোলন বলেন, জন্মিলে মৃত্যু অনিবার্য। ইমাম হোসেন মিলু চলে গেছে কিন্তু রেখে গেছে তার আদর্শ। যেইভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার আদর্শকে আমাদের মাঝে রেখে গেছেন। আর সেই আদর্শকে ধারণ করে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্যে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে আধুনিক বিশ্বের কাতারে পৌঁছে দিচ্ছেন।

বিএনপি-জামায়াত চক্র শেখ হাসিনাকে বিদেশি শক্তির সহায়তায় টেনে হিঁচড়ে নামাতে চায় মন্তব্য করে দোলন বলেন, আজকে একটি হায়েনাচক্র, স্বাধীনতা বিরোধীচক্র, বাংলাদেশের ও মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিরা শেখ হাসিনাকে বিদেশি শক্তির সহায়তায় টেনে হিঁচড়ে নামাতে চায়। তাই আপনাদেরকে সংগঠিত থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে।

যে কোনো মুহূর্তে শেখ হাসিনার ডাকে সাড়া দিতে প্রস্তুত থাকার আহ্বান জানান ঢাকা টাইমস সম্পাদক। বলেন, শেখ হাসিনার ডাকে আপনারা সাড়া দেয়ার জন্য সবসময় প্রস্তুত থাকবেন। আগামী ২৮ ডিসেম্বর শেখ হাসিনা সরকারকে চ্যালেঞ্জ করে বিএনপি-জামায়াত চক্র ঢাকায় মহাসমাবেশ ডেকেছে। আওয়ামী লীগও সমাবেশ করবে। আপনারা সেই সমাবেশে উপস্থিত থেকে প্রমাণ করবেন আমাদের এই জনপদের মানুষ উন্নয়নের পক্ষে, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পক্ষে, স্মার্ট বাংলাদেশ গড়ার পক্ষে।

বানা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় স্মরণ সভায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, কেন্দ্রীয় আ. লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, স্থানীয় আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান মিয়া জিল্লু, পাচুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম মিজানুর রহমান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, সাবেক ছাত্রনেতা মোমিনুর রহমান সবুজ, বানা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান বিশ্বাস, বানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাকিব হাসান প্রমুখ।

এসময় উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদরসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এমআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

উন্নয়নের ভেলকিবাজিতে বাংলাদেশ এখন ‘ডেথ ভ্যালি’: রিজভী

স্বাস্থ্য পরীক্ষার জন্য যুক্তরাষ্ট্র গেলেন আমীর খসরু

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী আব্দুস সামাদের সমাধিতে আ.লীগের  শ্রদ্ধা

অসুস্থ নেতাকর্মীদের দেখতে হাসপাতালে যুবদল নেতা মুন্না

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আইন উপসম্পাদক হলেন জার্জিস বিন এরতেজা

রাজধানীর ৩৫টি স্পটে যুবলীগের সুপেয় পানি, স্যালাইন ও ছাতা বিতরণ

ওলামা দলের ৫ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রভূ রাষ্ট্রের পরিকল্পনায় ফরিদপুরে দুই সহোদরকে হত্যা করা হয়েছে: রাশেদ প্রধান

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া

এই বিভাগের সব খবর

শিরোনাম :