সেবা ও সাফল্যের অগ্রযাত্রায় ২৪ বছরে পদার্পণ দি প্রিমিয়ার ব্যাংকের

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ১৫:২১

সেবা ও সাফল্যের অগ্রযাত্রায় ২৪ বছরে উদযাপন করলো দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি। বৃহস্পতিবার রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে কেক কেটে উদযাপন উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালকদের মধ্যে আব্দুস সালাম মুর্শেদী, এমপি; এম. ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), জামাল জি আহমেদ এবং স্বতন্ত্র পরিচালক কাইজার এ চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ।

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল এ উপলক্ষে বলেন, ‘শুরুটা হয়েছিলো সেই ১৯৯৯ সালে। তারপর থেকে সেবা ও সাফল্যের অবিরাম যাত্রায় বিগত ২৪ বছরে আমরা সকলের বিশ্বাস, আস্থা ও ভালোবাসায় আজকের অবস্থানে এসেছি। আমাদের ব্যাংক দেশের বিভিন্ন খাতে উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই সমৃদ্ধিময় উন্নয়নে আমাদের গ্রাহক, পৃষ্ঠপোষক, নিয়ন্ত্রণকারী সংস্থা, শুভানুধ্যায়ী এবং গণমাধ্যমের সাহায্য, নির্দেশনা ও ভালোবাসা ছাড়া আমরা আজকের অবস্থানে পৌঁছাতে পারতাম না।’ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্যের জন্যে তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজুল করিম, (এফসিএমএ) সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সেবা ও সাফল্যের এই পথচলা অব্যাহত থাকবে। দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি AAA রেটেড ব্যাংক যার বর্তমান আমানত ও মূলধনের পরিমান (৩০.০৯.২০২৩) যথাক্রমে ৩০,৫৩৪ কোটি টাকা এবং ২৭,০০৮ কোটি এবং খেলাপি ঋণের হার ৪.৮৯%। আমাদের সবগুলো অর্থনৈতিক সূচক বাংলাদেশ ব্যাংকের স্ট্যান্ডার্ড অনুযায়ী খুব ভালো অবস্থানে আছে যা একটি ঈর্ষনীয় সাফল্য। আশা করছি আগামী পাঁচ বছরের মধ্যে এই ব্যাংকটি সব ধরনের সূচকে দেশের শীর্ষ পর্যায়ের একটি ব্যাংক হয়ে উঠবে।’

২৪ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড এবং প্রিমিয়ার ব্যাংক-ভিসা সিগনেচার ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করে।

(ঢাকা টাইমস/২৮অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এবার ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন ভোলার শামীম

কমিউনিটি ব্যাংকের ৫ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স ক্যাম্পেইন: গাড়ি ও ৩০ লাখ টাকার পুরস্কার বিতরণ

আশকোনায় দি প্রিমিয়ার ব্যাংকের হজ বুথ উদ্বোধন 

কৃষকদের আর্থিক সহায়তা দিল সাউথইস্ট ব্যাংক

ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

সোনালী ব্যাংকের শুদ্ধাচার বাস্তবায়ন সংক্রান্ত নৈতিকতা কমিটির সভা অনুষ্ঠিত

সেবা প্রত্যাশী টার্গেট গ্রুপের সঙ্গে বিএইচবিএফসি’র মতবিনিময় সভা

টেকসই অনুশীলনের মাধ্যমে প্রবৃদ্ধির হটস্পট হিসেবে আবির্ভূত হচ্ছে দেশ: শিল্পমন্ত্রী

পুঁজিবাজারে বিনিয়োগকারীদের জন‌্য নতুন প্রডাক্ট চালু করেছে জনতা ক্যাপিটাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :