সন্ত্রাসী হামলায় হাসপাতালে স্বামী, বিচার চাইলেন স্ত্রী

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ১৮:৩৫ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ১৮:২৬

দিনাজপুর সদর উপজেলার ৯নং আশকরপুর ইউনিয়নের জামালপুর শেখপাড়া এলাকার হাসান আলীর ছেলে মাদক ব্যবসায়ী রোকুনুজ্জামানের সন্ত্রাসী কর্মকাণ্ড ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন এবং মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী ।

রবিবার বেলা ১১টায় দিনাজপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন এবং প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন ও মানববন্ধনে সন্ত্রাসী রোকুনুজ্জামানের হামলার শিকার রনি আলমের স্ত্রী ইনারা ফারিয়া চৌধুরী বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রোকুনুজ্জামান একাধিক মাদক মামলার আসামি।

তার মামা ৯ নং আশকরপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মো. আলাউদ্দিনের সহযোগিতায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে। মামা-ভাগিনার অত্যাচারে এলাকাবাসী তটস্থ।

রনি আলমের স্ত্রী অভিযোগ করে বলেন, রোকুনুজ্জামান অন্যের সম্পদ জোর করে দখলে রেখে আমার স্বামী রনি আলমকে মেরে হাত পা ভেঙে দেওয়াসহ মাথা ও শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করেছে। হামলা চালিয়ে আমার স্বামীকে রক্তাক্ত করায় রোকুনুজ্জামানসহ ৬ জনের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় গত ২৮ অক্টোবর একটি মামলা হয়।

মামলায় জামিনে মুক্ত হয়ে বের হওয়ার পর সে আরও বেপরোয়া হয়ে ওঠে। রোকুনুজ্জামান ও সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমরা বর্তমানে জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি। কে এই রোকুনুজ্জামান ও তার মামা আলাউদ্দিন। তাদের ক্ষমতার উৎস কোথায়? প্রকাশ্যে মাদক ব্যবসা একের পর এক সন্ত্রাসী কর্মকাণ্ড, অন্যের জমি দখলসহ নানাবিধ অপকর্ম করেও বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। এদিকে, আমার স্বামী কাতরাচ্ছে হাসপাতালের বেডে। যারা আমার স্বামীকে নৃশংসভাবে মেরেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

দিনাজপুর কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায় গত ২৬ অক্টোবর বিকালে রোকুনুজ্জামান তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ৯ নং আশকরপুর ইউনিয়নের জামালপুর শেখপাড়ায় জোরপূর্বক অন্যের জায়গা জোরপূর্বক দখল করে নির্মাণকাজ শুরু করেন। পরে জানতে পেরে তারা ফারিহার স্বামী রনি আলম ও একই ইউনিয়নের নালাহার গ্রামের মো. মাজেদুর রহমানের ছেলে জমির হস্তান্তর সূত্রে মালিক মো. দুলাল নির্মাণকাজে নিষেধ করতে গেলে রোকুনুজ্জামান ও তার বাহিনী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন তিনি। পরে সেখান থেকে মুমূর্ষু অবস্থায় রনি আলমকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন অবস্থার অবনতি হলে রনি আলমকে জিয়া হার্ট ফাউন্ডেশনেস্থানান্তর করা হয় ।

এ প্রসঙ্গে সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন জানান, আমার বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে। রোকুনুজ্জামান আমার ভাগিনা ঠিক আছে, কিন্তু তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে আমি মাথা ঘামাই না। আর জমি জমি নিয়ে বিরোধের প্রকৃত ঘটনা হলো , সালাম চৌধুরী নামে এক ব্যক্তির ভুলের খেসারত সবাইকে দিতে হচ্ছে। রোকুনুজ্জামানের সাথে কথা বললে তিনি বলেন আমি এই জায়গা প্রকৃত মালিকের কাছ থেকে নিয়েছি। এখানে যারা আমাকে উদ্দেশ করে কিছু বলছে বা করছে তারাও এই জমির সঙ্গে যুক্ত কেউ না।

(ঢাকাটাইমস/০৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :