বর্তমান বাজারে সবচেয়ে কম দামি কী? জানালেন ওমর সানী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২৩, ১১:১২ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১০:৫৩

বাজারে প্রতিটি নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামই লাগামছাড়া। সবজি, মশলা, মাছ, মাংস সবকিছুই নিম্ন আর মধ্যবিত্তের নাগালের বাইরে। উচ্চবিত্ত ছাড়া বাজারে গেলে চোখের আর নাকের পানি এক হয়ে যাচ্ছে অধিকাংশ মানুষেরই।

কিন্তু বাজারে সস্তা কী কোনো জিনিসই নেই? এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর মতে, বর্তমান বাজারে সবচেয়ে কম দামি জিনিসের নাম হচ্ছে মানুষ। ফেসবুকে এমনই একটি পোস্ট দিয়েছেন ‘চাঁদের আলো’ খ্যাত এই নায়ক।

পৃথিবীতে প্রতিদিন যেভাবে মানুষকে হত্যা করা হচ্ছে, বিশেষ করে বর্তমানে ফিলিস্তিনে- সেই কথা চিন্তা করেই হয়তো ওমর সানীর এই উপলব্ধি। বাংলাদেশেও প্রতিদিন রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় মানুষ খুন হচ্ছে উল্লেখযোগ্য হারে।

ফলে মানুষের জীবন যে মূল্যহীন- এমন কথা আফসোসের সুরে ওমর সানীর মতো অনেকেই বলেন। এভাবে দেশের এবং বিনোদন ও ক্রীড়া জগতের নানা সমস্যা নিয়ে নিয়মিতই ফেসবুকে সরব থাকেন জনপ্রিয় এই নায়ক।

বর্তমানে অভিনয়ে অনিয়মিত ওমর সানী। মন দিয়েছেন ব্যবসার কাজে। তবে চলচ্চিত্র যে একেবারে ছেড়েছেন তা কিন্তু নয়। ‘সোনার চর’ নামে একটি সিনেমার শুটিং তিনি কয়েক মাস আগে শেষ করেছেন। সেটি মুক্তির অপেক্ষায়।

ওই সিনেমায় ওমর সানীর স্ত্রী জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীও রয়েছেন। আরও আছেন জায়েদ খান। পাশাপাশি কিছুদিন আগে ‘ডেড বডি’ নামে একটি সিনেমার কাজ শুরু করেছেন ওমর সানী। পরিচালনায় রয়েছেন মো. ইকবাল।

(ঢাকা টাইমস/০৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :