পদোন্নতি পেলেন পাবনার ৫ পুলিশ কর্মকর্তা

পলাশ হোসাইন, পাবনা
| আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ১৩:১২ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২৩, ১২:১১

পুলিশে কর্মরত পাবনার মোট ৫ জন কর্মকর্তা পদোন্নতি পেয়েছেন। এদের মধ্যে একজন পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি এবং চারজন অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন।

অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া মো. মোস্তাফিজুর রহমান ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর গ্রামের ওমেদ আলী প্রামাণিক ও তহমিনা খাতুন দম্পতির সন্তান। তিনি ২০তম বিসিএস পরীক্ষার মাধ্যমে বিসিএস পুলিশ ক্যাডারে নির্বাচিত হয়ে ২০০১ সালের ৩১ মে বাংলাদেশ পুলিশে যোগ দেন। ২০তম বিসিএস-এ পুলিশ ক্যাডারে নির্বাচিত হওয়া ১০৬ জনের মধ্যে মেধাতালিকায় তার অবস্থান ছিল ৩৯।

অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন মোট ৪ জন। এদের মধ্যে ৩ জন ২৮তম ব্যাচ এবং ১ জন ২৯তম ব্যাচের কর্মকর্তা। ২৮তম ব্যাচে মোট ১৮০ জন এবং ২৯তম ব্যাচে ৩৫ জন পুলিশ ক্যাডারের জন্য নির্বাচিত হন। ২৮তম ব্যাচে নির্বাচিত কর্মকর্তারা ২০১০ সালের ০১ ডিসেম্বর এবং ২৯তম ব্যাচে নির্বাচিত কর্মকর্তারা ২০১১ সালের ১ আগস্ট বাংলাদেশ পুলিশে যোগ দেন। ২৮তম ব্যাচের তিনজন হলেন- মো. আসলাম উদ্দিন, সনাতন চক্রবর্তী ও মো. আবুল হাসনাত এবং ২৯তম ব্যাচের একজন হলেন ফাহমিদা হক শেলী।

মো. আসলাম উদ্দিন সুজানগর উপজেলার বাড়ইপাড়া গ্রামের মো. আবদুস সাত্তার ফকির ও মোছা. রহিমা খাতুন দম্পতির সন্তান। মেধাতালিকায় তার অবস্থান ৭৭।

সনাতন চক্রবর্তী আতাইকুলা থানার শাখারীপাড়ার চন্দন চক্রবর্তী ও পূর্ণিমা চক্রবর্তী দম্পতির সন্তান। মেধাতালিকায় তার অবস্থান ১০৯।

মো. আবুল হাসনাত সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ছোট পাথাইলহাট গ্রামের মো. সামসুল হক ও হোসনেয়ারা বেগম দম্পতির সন্তান। মেধাতালিকায় তার অবস্থান ১৬৮।

ফাহমিদা হক শেলী সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের শরিষা গ্রামের এ কে এম ফজলুল হক ও জাহানারা হক দম্পতির সন্তান। মেধাতালিকায় তার অবস্থান ২২।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :