আগুন সন্ত্রাস করে উন্নয়ন ব্যাহত করা যাবে না: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২৩, ১৬:১৮ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ১৬:১২

বিএনপির উদ্দেশে পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগুন সন্ত্রাস করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। দেশবিরোধী ষড়যন্ত্রকারী, চক্রান্তকারী বিএনপিকে এদেশের মানুষ প্রত্যাখান করেছে। বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা এদেশের মানুষ ভুলে নাই। সেনা ছাউনীতে জন্ম নেওয়া বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে।

রবিবার শরীয়তপুরের নড়িয়ায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন- রাজাকার-যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা দেয়া বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে। তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। তারা ক্ষমতায় থাকতে দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে। আর ক্ষমতায় না থাকতে পেরে দেশে আন্দোলনের নামে মানুষ হত্যা করে, এই হলো বিএনপির রাজনীতি।

তিনি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার কারণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই তিন মেয়াদে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ বিদেশে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস, সহিংসতা করে দেশের অগ্রযাত্রাসহ সবকিছু ধ্বংস করে দিতে চায়। এটাই তাদের কাজ। এটা তারা করবেই।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিদেশে পলাতক তারেক রহমান এদেশের মানুষের জন্য বিপদজনক। তাই আগামী নির্বাচনেও এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

এ সময় শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ঐতিহ্যবাহী মুলফৎগঞ্জ মাদরাসা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. এ হান্নান আজাদ ভবন, চাকধ উচ্চ বিদ্যালয়ে ‘বিজয় ৭১’ ভবনের উদ্বোধন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘড়িষার ইউনিয়নের বাংলা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা করেন উপমন্ত্রী।

এ সময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

ধামরাইয়ে বিয়ের দাবিতে আ.লীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বগুড়ায় নিজেদের অফিসে আগুনের মামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আসামি

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে ফেনীতে গায়েবানা জানাজা 

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে স্ত্রীকে খুন

মুক্তিযোদ্ধাদের কোনো কোটাই এখন আর নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার শিকার ৬ সাংবাদিক

শেরপুরে পুলিশ সদস্যের সম্পদের পাহাড়, দুদককে তদন্তের নির্দেশ আদালতের

চাঁদপুর সদরে পুলিশের অভিযান, ৯ বিএনপি নেতা গ্রেপ্তার

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি হলো ২ হাজার ৮শ মেট্রিক টন পেঁয়াজ

কুমিল্লায় আট মামলায় আসামি ৮ হাজার, গ্রেপ্তার ১৬০

এই বিভাগের সব খবর

শিরোনাম :