জয়পুরহাট-১: নৌকার মাঝি হতে চান ১৪ জন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২৩, ১২:০৩

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। এরই মধ্যে সারাদেশে বইছে নির্বাচনি উৎসব। নির্বাচনকে সামনে রেখে উত্তরের সীমান্তবর্তী জেলা জয়পুরহাটে চলছে নানা জল্পনাকল্পনা। কে হচ্ছেন নৌকার মাঝি এই নিয়ে চলছে আলোচনা সমালোচনা। মনোনয়ন পেতে নেতারা অবস্থান করছেন কেন্দ্রে।

জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার ১৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা নিয়ে গঠিত জয়পুরহাট-১ আসন। আর এই আসনে আওয়ামী লীগের এমপি হওয়ার স্বপ্ন দেখছেন ১৪ জন। তারা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছেন।

তবে শনিবার জয়পুরহাট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার কথা আছে বলে জানিয়েছেন একাধিক দলীয় মনোনয়ন প্রত্যাশী।

জয়পুরহাট-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়া ১৪ জন হলেন- বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ ই এম মাসুদ রেজা, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান, সাবেক সংসদ সদস্য মাহফুজা মণ্ডল রিনা, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দোগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তৌফিদুল ইসলাম বুলবুল এবং সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল আলম চৌধুরী (বিপ্লব)।

(ঢাকা টাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :