সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরি পরিষ্কার করতে গিয়ে চালক নিহত

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ১৬:৩৪ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৬:২৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরি পরিষ্কার করতে গিয়ে লরির চালক আবু সাঈদ (২২) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। সোমবার সকালে আদমজী এসও রোড এলাকার মেঘনা ডিপোতে এ ঘটনা ঘটে।

নিহত আবু সাঈদ (২২) ওই এলাকার নাজির হোসেনের ছেলে। তিনি এসও রোড এলাকায় ইসমাঈলের ট্যাংকলরির চালক ছিলেন। আহতরা হলেন- নিহত আবু সাঈদের ছোট ভাই ফাহিম (১২) এবং তার বাবা নাজির হোসেন (৪৫)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রবিবার রাতে ট্যাংকলরির মালিক জাহাঙ্গীর তাদেরকে লরির ট্যাংক থেকে অবশিষ্ট তেল সংগ্রহ করে ট্যাংকটি পরিষ্কার করে দিতে বলে। জাহাঙ্গীরের নির্দেশে প্রথমে আবু সাঈদের ছোট ভাই ফাহিম ট্যাংকের ভেতর প্রবেশ করে। কিছুক্ষণ পর সে বের না হওয়ায় তাকে উদ্ধার করতে তার বাবা নাজির ট্যাংকটির ভেতরে প্রবেশ করেন। পরে তাদের দুজনেরই কোনো সাড়াশব্দ না পেয়ে আবু সাঈদও ট্যাংকটির ভেতর প্রবেশ করেন। কিন্তু লরির ট্যাংক এর মধ্যে গ্যাস জমে থাকায় তারা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে সুফিয়া হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে আবু সাঈদকে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ট্যাংক এর মধ্যে গ্যাসের চাপ থাকায় এ ঘটনা ঘটেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। বর্তমানে নিহতের বাবা নাজির হোসেন সুস্থ রয়েছেন। ফাহিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের ময়নাতদন্তেরর পর এ ঘটনায় মামলা দায়ের হবে।

(ঢাকা টাইমস/ ২৭নভেম্বর/পিএস/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :