বরিশালে ট্রাকের ধাক্কায় মেডিক্যাল শিক্ষার্থী নিহত

বরিশাল প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ০৯:৪৪

বরিশাল নগরীতে ট্রাকের ধাক্কায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের তৌফিক আহমেদ শুভ (২৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার রাত ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের সিঅ্যান্ডবি রোডের বৈদ্যপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালক রিয়াদকে আটক করা হয়েছে।

নিহত তৌফিক আহমেদ শুভ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র এবং বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার মতিউর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম বলেন, অটোরিকশাযোগে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের পেছনের বাসা থেকে নথুল্লাবাদ বাস টার্মিনালে যাচ্ছিলেন শুভ। রাত ৯টার দিকে সিঅ্যান্ডবি রোডের বৈদ্যপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা থেকে পড়ে ট্রাকের চাপায় নিহত হন শুভ। এ সময় অটোরিকশাচালক মিজানুর রহমান আহত হন।

তিনি ‍আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকসহ চালককে আটক করে। এ ঘটনায় ট্রাকচালক রিয়াদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. ফায়জুল বাশার বলেন, ঘটনাটি মর্মান্তিক। শুভর পরিবার লাশের ময়নাতদন্ত করতে চাচ্ছে না। বিষয়টি নিয়ে পুলিশের সঙ্গে কথা হয়েছে। তবে আটককৃত ট্রাকচালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :