নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে যেমন হতে পারে টাইগারদের স্কোয়াড

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৩:৩৪

বিশ্বকাপের সব ব্যর্থতাকে পেছনে ফেলে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আজ খেলতে নেমেছে বাংলাদেশ। এই টেস্ট শেষে মিরপুরে ৬ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে এই দুই দল। এরপরেই কিউইদের মাটিতে তাদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়িন্টি খেলতে দেশ ছাড়বে বাংলাদেশ।

নিউজিল্যান্ডে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও সমান ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে টাইগাররা। আগামী ১৭ ডিসেম্বর নেলসনে প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর ২০ ও ২৪ ডিসেম্বর হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ। প্রথম টি-টোয়েন্টি নেপিয়ারে হবে ২৭ ডিসেম্বর। এরপর যথাক্রমে ২৯ ও ৩১ ডিসেম্বর হবে দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি।

জোর গুঞ্জন আজ ঘোষণা করা হতে পারে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের স্কোয়াড। এ সিরিজেও সাকিব ও তামিমকে পাওয়া যাবে না। ইনজুরির কারণে থাকবেন না সাকিব আর তামিম জানিয়েই দিয়েছেন বিপিএল দিয়ে আবারও মাঠে ফিরবেন তিনি। কিউইদের বিপক্ষে পাওয়া যাবে না মাহমুদউল্লাহ রিয়াদকেও। তবে দলে ফিরবেন লিটন দাস। ইতোমধ্যে সাদা বলের স্কোয়াডে সুযোগ পেতে সম্ভাব্য খেলোয়াড়রা তাদের অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারি, মেহেদী হাসান মিরাজ, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, মুশফিক হাসান, নাহিদ রানা, শেখ মেহেদী, মাহমুদুল হাসান জয়।

(ঢাকাটাইমস/২৮ নভেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :