জয়পুরহাটে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৬:০১ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৫:১৫

জয়পুরহাটের কালাই উপজেলায় প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাওসার সরকার (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ইটাখোলা-মোলামগাড়ী সড়কের বামনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কাওসার কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের করিমপুর গ্রামের খাতিম সরকারের ছেলে এবং আহত শেখ রিফাত করিমপুর পূর্ব কুজাইল গ্রামের শেখ চঞ্চলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কাওসার ও রিফাত মোটরসাইকেল নিয়ে মোলাগাড়ী বাজার থেকে করিমপুর বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি প্রায়ভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থল থেকে কাওসার এবং রিফাতকে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন এবং রিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলটি কালাই থানার মধ্যে। তবে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং এখানে একজন মারা যান। লাশ বর্তমানে এখানেই আছে। আইনানুগ কার্যক্রম চলছে।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বলেন, ঘাতক প্রাইভেট কারটি কালাই থানা পুলিশ উদ্ধার করেছে। তবে চালক পালিয়েছে। এঘটনায় আইনানুগ প্রক্রিয়া চলমান।

(ঢাকা টাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :