ছোট দল বিএনএমে যোগ দেওয়ার কারণ জানালেন ডলি সায়ন্তনী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১২:২৯ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১১:৪১

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বা বিএনএমে যোগ দিয়েছেন নব্বইয়ের দশকের হিট গায়িকা ডলি সায়ন্তনী। পাবনা-২ আসন থেকে দলটির প্রার্থীও হচ্ছেন তিনি। সেই লক্ষ্যে গত সোমবার তোলেন মনোনয়ন ফরম, জমাও দিয়েছেন ইতোমধ্যে।

দেশের শোবিজ তারকাদের নজর যেখানে বড় দলের দিকে, এবার সরকারি দল আওয়ামী লীগের মনোনয়ন ফরমও তুলেছিলেন এক ডজনের বেশি অভিনেতা-অভিনেত্রী ও কণ্ঠশিল্পী, সেই জগতের মানুষ হয়ে ডলি সায়ন্তনী কেন যোগ দিলেন নতুন এবং অপেক্ষাকৃত ছোট দল বিএনএমে?

এমন প্রশ্ন গত দুদিন ধরে ছিল তার ভক্ত-সমর্থক এবং শুভাকাঙ্ক্ষীদের মনে। অবশেষে বিএনএমে যোগ দেওয়ার কারণ জানালেন মিষ্টি কণ্ঠের গায়িকা ডলি সায়ন্তনী।

সংবাদমাধ্যমকে এই কণ্ঠশিল্পী বলেছেন, ‘বিএনএম থেকে আমাকে ভালো একটা অফার করা হয়েছিল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির অনেকেই তো রাজনীতিতে যোগ দিয়েছেন। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তাহলে না কেন? এ জন্য বিএনএমে যোগ দিয়েছি।’

যদিও সেই ভালো অফারটা কী, তা পরিষ্কার করেননি ডলি সায়ন্তনী। তবে ফিসফাস চলছে, প্রার্থী হওয়ার জন্যই বিএনএমে যোগ দিয়েছেন এই গায়িকা। রাজনীতিতে পা রেখেই জাতীয় সংসদ নির্বাচনে একটা দলের প্রার্থী হতে পারা, এর চেয়ে ভালো অফার আর কী হতে পারে? চলছে এমন আলোচনা।

গত সোমবার বিকালে রাজধানীর গুলশানের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব ড. মো. শাহজাহানের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দেন ডলি সায়ন্তনী। এই প্রথমবার কোনো রাজনৈতিক দলে যোগ দিলেন তিনি।

সে সময় পাবনা-২ আসন থেকে বিএনএমের প্রার্থী হওয়া প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনে আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই। এবারই প্রথম কোনো রাজনৈতিক দলে যোগ দিলাম।’

গানের জগতে এক সময় তরুণ প্রজন্মের ক্রেজ ছিলেন ডলি সায়ন্তনী। তার গান মানেই ছিল অন্যরকম উন্মাদনা, কণ্ঠে ছিল আধুনিকতার ছোঁয়া। সুদীর্ঘ কর্মজীবনে ১৫টি একক অ্যালবাম, ১০০টির ওপরে দ্বৈত ও মিশ্রিত অ্যালবাম এবং ৭০০টির ওপরে সিনেমায় গান গেয়েছেন এই শিল্পী।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

বন্যার্তদের পাশে বিভিন্ন ব্যান্ডদল ও সংগীতশিল্পী

বিমানবন্দরে মাহিয়া মাহিকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর…

খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলায় আসামি হওয়া প্রসঙ্গে যা বললেন জয়

মিস্টার ইউনিভার্সে রিফাতের অনন্য রেকর্ড

আন্দোলন চলাকালীন ২ বছরের মেয়েকে নিয়ে যে আতঙ্কে ছিলেন ন্যান্সি

মানুষ মানুষের জন্য- এই কথার যথার্থতা আবারও প্রমাণিত: শাবনূর

দুর্নীতির অভিযোগ তুলে ‘মুজিব’ সিনেমার খরচের হিসাব চাইলেন বাঁধন

যে কারণে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফেরালেন আলোচিত সেই উপস্থাপিকা

আরাফাতের গ্রেপ্তারের খবরে মিষ্টি নিয়ে ডিবিতে হিরো আলম, করবেন মামলা

ভিডিও বার্তায় কঙ্গনাকে গলা কাটা ও জুতাপেটার হুমকি

এই বিভাগের সব খবর

শিরোনাম :