এমপি হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন সাবেক মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১৮:১৯

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক না পেয়ে সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদ ছেড়েছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।

বুধবার দুপুরে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নৌকা মনোনীত প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন তিনি।

এর আগে মঙ্গলবার জেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন তিনি।

সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী আনিছুর রহমান ও বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পরিষদ ও বেলকুচি উপজেলা পরিষদ কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আব্দুল লতিফ বিশ্বাস। পদত্যাগ পত্রটি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ বরাবর প্রেরণ করেছেন জেলা পরিষদের প্রধান নির্বাহী আনিছুর রহমান।

বেলকুচি উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে থেকে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের জাতীয় সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র উত্তোলন করেছে আব্দুল লতিফ বিশ্বাস।

এ সময় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সঙ্গে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাসসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুল লতিফ বিশ্বাস ১৯৯৬-২০০১ ও ২০০৮-২০১৪ সালে দুই মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। মহাজোট সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

(ঢাকাটাইমস/২৯ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :