কুষ্টিয়ায় শুরু হয়েছে নির্বাচনী উৎসব

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ২০:৪২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়ায় শুরু হয়েছে নির্বাচনী উৎসব। এদিকে প্রার্থী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করতে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন দি কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রাকিবুজ্জামান সেতু।

কুষ্টিয়া-৩ (সদর) আসনে প্রার্থী হতে সদর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্র উত্তোলন করেন সেতু। রাকিবুজ্জামান সেতু কুষ্টিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ম. আ. রহিমের দৌহিত্র ও কুষ্টিয়া জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মো. আখতারুজ্জামানের পুত্র।

মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে রাকিবুজ্জামান সেতু বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছেন তরুণ সমাজকে উন্নয়নের অগ্রযাত্রায় সম্পৃক্ত করতে হবে। এছাড়া আসন্ন নির্বাচনে তরুণ ভোটারদের সংখ্যা তুলনামূলকভাবে বেশি। তরুণ সমাজের নেতৃত্ব দিতে এবং তরুণদের প্রতিনিধিত্ব করতে আমি প্রার্থী হয়েছি। আশা করছি শেষ পর্যন্ত মাঠে থাকব। একই পরিবার থেকে এর আগেও আপনার ভাই মেয়র পুত্র তনু মনোনয়নপত্র উত্তোলন করেছেন, এরপর আপনি উত্তোলন করলেন?

সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সেতু বলেন, যেহেতু একই পরিবার থেকে একাধিক মনোনয়নপত্র উত্তোলন করতে কোন বাধা নেই, সেহেতু আমিও উত্তোলন করেছি। তাছাড়া ভোটাররা যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এদিকে গত ২৭ নভেম্বর বিকালে কুষ্টিয়া-৩ (সংসদীয় আসন ৭৭) আসনে মনোনয়নপত্র নিয়েছেন কুষ্টিয়া পৌরসভার মেয়র ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আনোয়ার আলীর পুত্র পারভেজ আনোয়ার তনু। তিনি সম্পর্কে রাকিবুজ্জামান সেতুর চাচাতো ভাই।

উল্লেখ্য, ইতোপূর্বে কুষ্টিয়া-৩ আসনে দুবারের সংসদ সদস্য ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার মনোনয়ন পেয়েছেন।

(ঢাকাটাইমস/২৯ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

হরিণাকুণ্ডে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

ধামরাইয়ে বিয়ের দাবিতে আ.লীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বগুড়ায় নিজেদের অফিসে আগুনের মামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আসামি

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে ফেনীতে গায়েবানা জানাজা 

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে স্ত্রীকে খুন

মুক্তিযোদ্ধাদের কোনো কোটাই এখন আর নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার শিকার ৬ সাংবাদিক

শেরপুরে পুলিশ সদস্যের সম্পদের পাহাড়, দুদককে তদন্তের নির্দেশ আদালতের

চাঁদপুর সদরে পুলিশের অভিযান, ৯ বিএনপি নেতা গ্রেপ্তার

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি হলো ২ হাজার ৮শ মেট্রিক টন পেঁয়াজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :