কুমিল্লা-২ আসনের মনোনয়ন ফরম জমা দিলেন সেলিমা আহমাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ১৭:৫৭

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।বৃহস্পতিবার দুপুর ১২টায় হোমনা উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে এই মনোনয়ন ফরম জমা দেন।

এরপর তিনি উপজেলার অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

এসময় সংসদ সদস্য সেলিমা আহমাদ বলেন, আল্লাহ তাআলার রহমতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের সুখ-দুঃখে সব সময় পাশে থেকে কাজ করে আসছি এবং ভবিষ্যতেও করে যাবো ইনশাআল্লাহ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী, আপনারা জানেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এখন উন্নয়নের রোল মডেল। মাননীয় প্রধানমন্ত্রীর চৌকস নেতৃত্বে এবং শক্ত হাতে দেশ পরিচালনা করার কারণে আজকে আমরা উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছি।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্তিতি ছিলেন- হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, হোমনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খন্দকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, বিগ্রেডিয়ার সোহেল, হোমনা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারসহ প্রমুখ।

(ঢাকা টাইমস/৩০নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :