আ.লীগ প্রার্থীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো এসআই প্রত্যাহার

রাজশাহী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৬ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:২৫

রাজশাহী-৪ (বাগমারা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর আবুল কালাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন জিলালুর রহমান নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই)।

এ ঘটনায় শনিবার তাকে প্রত্যাহার করে রাজশাহী জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান এ আদেশ দিয়েছেন।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল আলম বলেন, প্রত্যাহার হওয়া এসআই জিলালুর রহমান বাগমারা থানার তাহেরপুর ফাঁড়ির ইন-চার্জ ছিলেন।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের পৌর কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি তাহেরপুর পৌরসভার মেয়রের পদও ছেড়েছেন সম্প্রতি। দলের মনোনয়ন পেয়ে ২৭ নভেম্বর পৌর আওয়ামী লীগের কার্যালয়ে যান তিনি। সেখানেই আরেক সহকর্মীকে নিয়ে আবুল কালামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এসআই জিলালুর রহমান।

ছবিটি শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর বিষয়টি নজরে এলে শনিবারই তাকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়।

তবে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর ছবিটি পুরোনো বলে দাবি করেছেন এসআই জিলালুর রহমান।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, যেহেতু একটা বিতর্ক সামনে এসেছে, সে কারণে তাকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়েছে। এরই মধ্যে তিনি পুলিশ লাইনে যোগ দিয়েছেন।

প্রসঙ্গত, রাজশাহী-৪ আসনে আওয়ামী লীগের বর্তমান এমপি এনামুল হক এবার মনোনয়ন পাননি। তার বদলে এবার দলীয় মনোনয়ন পেয়েছেন আবুল কালাম আজাদ।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :