প্রধানমন্ত্রীর সঙ্গে জিএম কাদেরের বৈঠক নিয়ে বিভ্রান্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ২২:৫৬

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। মঙ্গলবার সন্ধ্যায় এমন একটি খবর কিছু গণমাধ্যমে প্রকাশ হলে গণমাধ্যম কর্মীরা এর সত্যতা নিশ্চিত করতে জাতীয় পার্টির সঙ্গে যোগাযোগ করলে তা অস্বীকার করা হয়।

জানা গেছে, জাপা চেয়ারম্যানের আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা মাশরুর মওলা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় পার্টির বৈঠক সম্পর্কে নিশ্চিত করেন। তিনি জানান, গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এবং মহাসচিব মুজিবুল হক চুন্নু উপস্থিত আছেন।

এ বিষয়ে দলটির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে কোনো বৈঠক করিনি, গণভবনেও যাইনি। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলে তা সবাই জানবে। এখানে লুকোচুরির কিছু নেই।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ঢাকা টাইমসকে বলেন, বিষয়টি জানেত অনেক সাংবাদিক ফোন দিয়েছে। অথচ এ বৈঠক সম্পর্কে আমি কিছুই জানি না। আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে কোনো বৈঠক করিনি। তবে, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে অচিরেই সাক্ষাৎ করবো। এতে লুকোচুরির কী আছে! প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলে তা সবাই জানবে।

(ঢাকাটাইমস/ ০৫ডিসেম্বর/জেবি/বিবি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :