নির্যাতিত ও কারাবন্দি নেতাদের পরিবারের পাশে বিএনপি

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৬

সরকারবিরোধী আন্দোলনে নির্যাতিত, হামলার শিকার এবং কারাগারে থাকা নেতাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরে বিএনপি নেতাকর্মীদের পরিবারের সাথে সাক্ষাৎ করে সহমর্মিতা ও আর্থিক সহযোগিতা দেন উত্তরাঞ্চল জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আব্বাস আলী।

এসময় তার সঙ্গে ক্ষেতলাল উপজেলা সভাপতি খালেদ মাসুদ আঞ্জুমান, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আতাউল খান আব্বাসী, আক্কেলপুর উপজেলা বিএনপির আহবায়ক জামশেদুর রহমান, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কমল, কালাই উপজেলা আহবায়ক মো. ইব্রাহিম, যুগ্ম আহবায়ক মওদুদ আহমেদসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্বাস আলীসহ নেতারা কারাগারে থাকা সাবেক ছাত্রনেতা মো. শাহিন, আক্কেলপুর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সোহেল রানা মায়া, আক্কেলপুর পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি মো. সোহেল, আক্কেলপুর উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, যুবদল নেতা মজনু মেম্বার, রুকিন্দীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক মো. জাহাঙ্গীর, রুকিন্দীপুর ইউনিয়ন বিএনপির সদস্য পিন্টু, রুকিন্দীপুর ইউনিয়ন যুবদল নেতা শহিদুল ইসলাম, স্থানীয় বিএনপি কর্মী বাটুল মিয়া, মো. রিপন, মাসুদুর রহমান, জিল্লুর রহমান, গুপিনাথপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড সভাপতি মো. রিপন, ২ নং ওয়ার্ড সভাপতি ডাক্তার ইয়াছিন, গুপিনাথপুর ইউনিয়নের আবু বক্কর ছিদ্দিক, সোনামুখি ইউনিয়ন সাদেক সরদার, ১ নং ওয়ার্ড রায়কালী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক রোস্তম আলী সাখিদার, ৮ নং ওয়ার্ড সভাপতি রায়কালী ইউনিয়ন, রায়কালী ইউনিয়নের কৃষক দলের ফেরদৌস সাবেক সভাপতি মো. ফেরদৌস, ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য ফজলুর রহমান এবং সাবেক সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়াসহ অত্র এলাকার কারাবন্দি ও আহত নেতাকর্মীদের বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে থাকা পরিবারের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। একইসঙ্গে আহতদের ঢাকায় উন্নত চিকিৎসার জন্য আশ্বস্ত করেন বিএনপি নেতারা।

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

মুক্তিযোদ্ধা দলের সভাপতি উলফাত গ্রেপ্তার, মির্জা ফখরুলের নিন্দা

রোজার আগে গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো অসহনীয়: সংসদে চুন্নু

বাকস্বাধীনতা না থাকলে ভাষা থেকেও লাভ হয় না: ড. আনোয়ারউল্লাহ চৌধুরী

রাজনীতিতে হতাশার জায়গা নেই: নোমান

আ.লীগ সরকার উন্নয়নের জিকির তুলে বাকস্বাধীনতা হরণ করেছে: মাসুদ

রকেট গতিতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েই চলছে: রিজভী

বিএনপি যুক্তরাষ্ট্রের কাছে যা চেয়েছিল তা পায়নি: ওবায়দুল কাদের 

পল্লবীর ঝিলপাড় বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে বিএনপি 

অর্থনীতির সংকটে দ্রব্যমূল্য বাড়া স্বাভাবিক, না খাইয়ে তো রাখিনি: ওবায়দুল কাদের 

‘যা কিছু হারায় গিন্নি বলেন কেস্টা বেটাই চোর’

এই বিভাগের সব খবর

শিরোনাম :