ফরিদপুরে ব্রিজের নিচে মিলল কলেজ শিক্ষার্থীর মরদেহ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৪

ফরিদপুরের ভাঙ্গা পৌর সদরের বাসস্ট্যান্ড এলাকার ব্রিজের নিচ থেকে সৌরভ মালো (২১) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সৌরভ মালো ফরিদপুরের নগরকান্দা উপজেলার মাঝিকান্দি গ্রামের স্বপন মালোর ছেলে। সৌরভ নগরকান্দা মহাবিদ্যালয়ের ডিগ্রি প্রথম বর্ষে পড়ালেখা করতেন। পাশাপাশি জেলা শহরের হাজী শরিয়তুল্লাহ মাছ বাজারের আড়তে পার্টটাইম মহুরির কাজ করতেন।

স্বপন মালোর দুই সন্তানের মধ্যে বড় মেয়ে কয়েক বছর আগে মারা যায়। আজ একমাত্র ছেলে সৌরভকে হারিয়ে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত সৌরভ মালোর মাসতুতো ভাই সুজন মালো জানান, বৃহস্পতিবার বাসে করে ঢাকা থেকে ভাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয় সৌরভ। যাত্রাপথে তার মায়ের সঙ্গে কয়েকবার ফোনে কথা হয়। বিকাল ৫টার পরে ভাঙ্গা নেমে মায়ের সাথে ফোনে কথা বলে সৌরভ।

তিনি আরো জানান, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় তাকে শহরে না গিয়ে বাড়িতে চলে আসতে বলে তার মা। কিন্তু তার কিছুক্ষণ পর থেকে আর ফোন রিসিভ করেনা সৌরভ। পরে পরিবারের লোকজন সৌরভকে পাওয়া যাচ্ছে না বলে ভাঙ্গা থানায় জানিয়ে রাতভর তাকে খোঁজাখুঁজি করতে থাকে। শুক্রবার সকালে ভাঙ্গা বাসস্ট্যান্ড ব্রিজের নিচে একটি মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা জানালে গিয়ে দেখা যায় সৌরভের মরদেহ।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্রিজের নিচে পাথরের ব্লকের উপর থেকে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক সুরতহালে তার মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়।

তিনি আরো জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ইতোমধ্যেই মৃত্যুর রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।

(ঢাকা টাইমস/০৮ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :