ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের, পরিবেশ ঠিক রাখবে ইসি: আনিছুর

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:১৬ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৫

ভোটার আনার দায়িত্ব প্রার্থীদের এবং পরিবেশ ঠিক রাখার দায়িত্ব নির্বাচন কমিশনের বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।

মঙ্গলবার দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তিনি চাঁদপুর জেলার পাঁচটি আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল পর্যায়ের কর্মকর্তা ও ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, ভোট দেওয়া সবার অধিকার। প্রার্থীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে ভোটারদের উপস্থিত করবে। পরিবেশ নিয়ন্ত্রণ রাখতে জেলা রিটার্নি কর্মকর্তা ও পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করবে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় একটি ইউনিয়নে নারীরা ভোট না দেওয়া প্রসঙ্গে নির্বাচন কমিশনার বলেন, সেখানে সকল প্রার্থীকে নিয়ে উদ্বুদ্ধকরণ সভা করার কথা বলা হয়েছে। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বশির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ. এস.এম মোসা, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল আহমেদ, চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের নৌকার মনোনীত প্রার্থী ডা. দীপু মনি, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের নৌকার মনোনীত প্রার্থী মেজর রফিকুল ইসলামসহ অন্যান্য প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :