কুড়িগ্রামে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবুল হাসেম (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার রাতে ভুক্তভোগীর বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ভুক্তভোগী স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)প্রাণকৃষ্ণ দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত আবুল হাসেম কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের আবু তালেব শেখের ছেলে এবং কাশিপুর ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে আবুল হোসেন জোরপূর্বক ধর্ষণ করে। এসময় আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধর্ষককে হাতেনাতে আটক করে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আবুল হোসেনকে আটক করার খবর জানাজানি হলে ঘটনাটির আপস মীমাংসা জন্য স্থানীয় মাতব্বররা বুধবার দিনব্যাপী ভুক্তভোগীর পরিবারের উপর চাপ প্রয়োগ করতে থাকেন। কিন্তু ভুক্তভোগীর বাবা আব্দুর রহমান এতে রাজি না হয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে সাহায্যের আবেদন করেন। খবর পেয়ে বুধবার রাত দশটার দিকে ফুলবাড়ী থানার পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে এবং ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে ছাত্রীর বাবা আব্দুর রহমান বাদী হয়ে রাতেই ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে এবং ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :