কুমিল্লায় টাকা না পেয়ে তরুণ-তরুণীকে বিবস্ত্র, ভিডিও ভাইরাল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ ডিসেম্বর ২০২৩, ১২:১৮ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১২:১৭

কুমিল্লায় টাকা না পেয়ে কয়েকজন যুবক দুই তরুণ-তরুণীকে একটি কক্ষে আটকে রেখে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেছে। তিন মিনিট আট সেকেন্ডের একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে (ভাইরাল)। বৃহস্পতিবার রাতে ওই ভিডিওটি ঢাকা টাইমসের হাতে আসে। ভিডিওটি দাউদকান্দি এলাকার বলে জানা গেছে।

স্থানীয় কয়েকজন জানায়, ভুক্তভোগী দুই তরুণ-তরুণী সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা উপজেলার গৌরীপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন। তরুণের বাড়ি পার্শ্ববর্তী তিতাস উপজেলায়। তবে উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটি নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ভিডিওতে দেখা গেছে, একটি কক্ষে দুই তরুণ-তরুণীকে জোর করে বিবস্ত্র করার চেষ্টা করছে চার থেকে পাঁচজন যুবক। এসময় ওই তরুণীকে বলতে শোনা যায়, 'ভাই, যেভাবেই হোক টাকা ব্যবস্থা কইরা দিমু। আমাদেরকে ছাইড়া দেন।'

কিন্তু এসব কথায় কর্ণপাত না করেই তাদের বিবস্ত্র করার চেষ্টা করে অভিযুক্তরা। এক পর্যায়ে প্রথমে তরুণ ও পরে তরুণীর মাথার চুল ধরে তাদের বিবস্ত্র করে তারা। পরে উভয়কে একসঙ্গে দাঁড় করিয়ে ভিডিও ধারণ করা হয়।

বিষয়টি নিয়ে শুক্রবার সকালে কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, এটি ২০২২ সালের ঘটনা। আমরা কয়েকদিন আগে জেনেছি। আসামি প্রায় শনাক্ত তবে ভিকটিম পাওয়া যাচ্ছে না। ভিকটিম ছেলেটি দেশের বাইরে থাকে। তিনি এ বিষয়ে কথা বলতে চায় না। উভয়ে স্বামী-স্ত্রী কিনা সেটিও জানতে পারিনি।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমরা খুবই সিরিয়াস। আমাদের টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকা টাইমস/২২ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :