লৌহজং-টঙ্গীবাড়িতে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২৩, ১০:৪৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফলে মুন্সীগঞ্জের লৌহজং-টঙ্গীবাড়ি এলাকায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, পাঁচগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কাইয়ূম ফকির, ছাত্রদলের কেন্দ্রীয় সহ- সাধারণ সম্পাদক আহি আহমেদ জুবায়ের, কলমা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার তুহিন, অহিদসহ আরও অনেকে।

মুন্সীগঞ্জ-২ (লৌহজং ও টঙ্গীবাড়ী) সংসদীয় আসনের নেতা মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও ফ্লোরিডা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদারের তত্ত্বাবধানে লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা লৌহজং ও টঙ্গীবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে জনগণের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। তারা জনগণকে ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান জানান।

এরআগেও সরকারের পদত্যাগের একদফা দাবিতে হরতাল-অবরোধ সফলে বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদারের নির্দেশে মুন্সীগঞ্জের লৌহজং-টঙ্গীবাড়ী সড়কে মশাল মিছিল ও সড়কপথ অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।

মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদার জানান, এখন নির্বাচনের নামে চলছে জনগণের সঙ্গে প্রতারণা। শুধু বাংলাদেশের জনগণ নয় গণতান্ত্রিক বিশ্ব এই নির্বাচনকে গুরুত্ব দিচ্ছে না। সুতরাং আগামী ৭ জানুয়ারি দেশপ্রেমিক জনগণ ভোট দিতে যাবে না। বিএনপি জনগণের ভোটাধিকার ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করতে আন্দোলন চালিয়ে যাচ্ছে। এখন জনগণকে সঙ্গে নিয়ে ভোট বর্জনে অসহযোগ আন্দোলন সফলের বিকল্প নেই।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/জেবি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :