দেশের উন্নয়নে শেখ হাসিনা কারও চোখ রাঙানিকে ভয় পায় না: চিফ হুইপ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৮:০৬ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৭:০১

দেশের উন্নয়নে কারও চোখ রাঙানিকে শেখ হাসিনা ভয় পায় না বলে মন্তব্য করছেন জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর-ই-আলম চৌধুরী।

রবিবার সকাল সাড়ে ১১টায় শিবচর উপজেলার নিলখী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনি জনসভায় এ মন্তব্য করেন তিনি।

নূর-ই-আলম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন, বিশেষ করে পদ্মা ব্রিজের কারণে আমরা সবচেয়ে বেশি উপকৃত হয়েছি। এ সেতুর কারণে আমাদের এলাকায় অর্থনৈতিক গতিশীলতা বৃদ্ধি পাচ্ছে। ইতোমধ্যে অনেক বড় বড় মেগা প্রকল্প আমরা হাতে নিয়েছি। প্রধানমন্ত্রী আমাদের রেল সংযোগ দিয়েছেন।

তার কারণে আমরা মধ্যম আয়ের দেশে চলে গেছি। অল্প কিছু দিনের মধ্যে আমরা উন্নত বাংলাদেশে যাবো।

চিফ হুইপ বলেন, যারা স্বাধীনতার বিপক্ষে ছিল তারা বঙ্গবন্ধু হত্যার পর এই দেশটাকে লুটপাট করে পাকিস্তান বানাতে চেয়েছিল। এখন ঐ চক্রান্তকারীদের একটাই দাবি, তারা শেখ হাসিনার পদত্যাগ চায়। এ ছাড়া তারা সবকিছু মানতে রাজি। কিন্তু বাংলাদেশের মানুষ জানে উন্নয়ন মানে আওয়ামী লীগ সরকার, উন্নয়ন মানে শেখ হাসিনা সরকার।

সভায় জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :