বগুড়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধর, সোনাতলা উপজেলা চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৬  

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ১৬:১২

বগুড়া-১ আসনের স্বতন্ত্র (ঈগল) প্রার্থী কেএসএম মোস্তাফিজুর রহমানের সমর্থক মারধর ও হত্যা চেষ্টা মামলায় সোনাতলা উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটনসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব করেছে।

সোমবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে র‍্যাবের একটি গোয়েন্দা দল তাদের গ্রেপ্তার করে। পরে মঙ্গলবার ভোরে র‌্যাব তাদের বগুড়া ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে।

মঙ্গলবার দুপুরে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তার ৬ জনের মধ্যে মিনহাদুজ্জামন লিটন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাহদারা মান্নানের ভাই। এছাড়া গ্রেপ্তার অন্যরা সোনাতলা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী। তাদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে রোববার রাতে ওই আসনে স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার কেএসএম মোস্তাফিজুর রহমানের সমর্থক রেজওয়ানুল রিজভীকে মারধরের ঘটনা ঘটে। বর্তমানে রিজভী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরই সোনাতলার জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রিজভীর স্ত্রী নাহিদ নাসরিন সাথী বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামন লিটন ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিনসহ ৭ জনকে আসামি করে হত্যা চেষ্টার মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, উপজেলা চেয়ারম্যান লিটনের নেতৃত্ব জোড়গাছার ভেলুরপাড়া চারমাথা এলাকায় আব্দুল মতিসহ ৭ থেকে ৮ জন ব্যক্তি ঈগল মার্কার সমর্থক রিজভীর ওপরে হামলা চালায়। তাকে হত্যার উদ্দেশে লাঠিসোঁটা দিয়ে মারধর ও মাথায় গুরুতর আঘাত করা হয়।

র‍্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, সিরাজগঞ্জে র‍্যাব-১২ হেডকোয়ার্টার্সের একটি গোয়েন্দা দল বঙ্গবন্ধু সেতুর আগে ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান চালিয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। বগুড়া থেকে ঢাকায় যাওয়ার পথে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়ার ডিবি পুলিশের ইনচার্জ মোস্তাফিজ হাসান বলেন, ভোরে তাদের হস্তান্তর করা হয়। আইনি প্রক্রিয়া মেনে তাদের আদালতে সোপর্দ করা হবে। বাকি পাঁচজনের পরিচয় জানানো হবে।

(ঢাকা টাইমস/০২জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :