১৫ বছর পর নারায়ণগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী, কানায় কানায় পূর্ণ সভাস্থল 

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:২৫ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২৪, ১৩:৪৬
নেতাকর্মী পরিপূর্ণ সমাবেশস্থল।

দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জের জনসভায় যোগ দিতে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের এই জনসভাকে প্রধানমন্ত্রীর সর্বশেষ নির্বাচনি সভা বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। ইতোমধ্যে কানায় কানায় ভরে উঠেছে জনসভাস্থল। নানান রঙের ব্যানার ও ফেস্টুনসহ রঙিন পোশাক পরে সভাস্থলে উপস্থিত হয়েছেন দলীয় নেতাকর্মীরা।

শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে। বেলা ১২টার পর সভা শুরু হয়। প্রধানমন্ত্রী দুপুর ২টায় বক্তব্য দেবেন বলে জানা গেছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শহরজুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা জানান, জনসভাস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে তিন হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করবেন।

তিনি বলেন, 'প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থার দায়িত্বে থাকা এসএসএফের সঙ্গে সমন্বয় করে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।'

তবে জনসভা চলাকালীন আশপাশের সড়কে যান চলাচল বন্ধ রাখার পরিকল্পনা নেই জানিয়ে পুলিশ সুপার বলেন, প্রয়োজনে কিছু যান চলাচলের ক্ষেত্রে 'ডাইভারশন' রাখা হবে।

উল্লেখ্য, ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনের আগে ওসমানী পৌর স্টেডিয়ামে নির্বাচনি জনসভায় যোগ দিতে নারায়ণগঞ্জ শহরে গিয়েছিলেন শেখ হাসিনা। নির্বাচনের ছয় দিন আগে ২৩ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জেলার পাঁচটি নির্বাচনি আসনের মহাজোট প্রার্থীদের নিয়ে জনসভায় ভাষণ দেন।

গত এক বছরে সরকারের নানান প্রকল্প ও আন্তর্জাতিক বাণিজ্যমেলা উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জ উপজেলায় তিনবার গেলেও ১৫ বছরের মধ্যে নারায়ণগঞ্জ শহরে যাননি।

(ঢাকা টাইমস/০৪ জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :