কুড়িগ্রাম-২

প্রধানমন্ত্রীকে জাপা প্রার্থীর কটূক্তি, প্রতিবাদে জেলা যুবলীগের সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:২৪

কুড়িগ্রাম-২ আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী পনির উদ্দিন আহমেদ তার নির্বাচনি জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুড়িগ্রাম জেলা যুবলীগ।

শনিবার দুপুর ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান খন্দকার চাঁদ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা যুবলীগের অপর দুই যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল ও মমিনুর রহমান মুমিন।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর কুড়িগ্রাম-২ আসনের লাঙ্গল প্রতীকের প্রার্থী পনির উদ্দিন আহমেদ সদর উপজেলার হলোখানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনি জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অসৌজন্যমূলক কথাবার্তা বলেন। পনির উদ্দিনের বক্তব্যের ৪১ সেকেন্ডের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগকে হেয় করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

পনির উদ্দিনের এই বক্তব্য আগামী ৩৬ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করা না হলে প্রতিবাদ সমাবেশসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে যুবলীগসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :