অগ্নিদগ্ধ সন্তান-স্বামীর পর চলে গেলেন স্ত্রীও

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০২৪, ১২:০১ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ১০:২৪

ফেনীতে বাসায় আগুনে দগ্ধ আশীষের পরিবারের তিনজনের আর কেউ বেঁচে রইলেন না। ঘটনার ১৩ দিনের মধ্যে একে একে মারা গেলেন আশীষ চন্দ্র সরকার (৪০), তার একমাত্র সন্তান রিক সরকার (৯) ও স্ত্রী টুম্পা রানী সরকার (৩০)। তারা রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

সর্বশেষ সোমবার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় আশীষের স্ত্রী টুম্পা রানী সরকারের।

এর আগে ৫ জানুয়ারি শুক্রবার রাতে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ছেলে রিক সরকার (৯) এবং ৩১ ডিসেম্বর হাসপাতালের হাইডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) মারা যান আশীষ চন্দ্র সরকার।

গত ২৬ ডিসেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ইতালি ভবন-২-এর পঞ্চম তলার বাসায় আগুন লাগে। এ ঘটনায় দগ্ধ হন আশীষ, টুম্পা ও রিক। গ্যাসের চুলায় তিতাসের সংযোগ লাইন থেকে আগুন লাগার ঘটনার কথা স্বজনদের বলেছিলেন আশীষ ও টুম্পা।

আশীষের ছোট ভাই পরিতোষ চন্দ্র সরকার জানান, সোমবার তার বউদি টুম্পার শারীরিক অবস্থার অবনতি হলে সন্ধ্যার সময় তাকে এইচডিইউ থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে বেলা ১১টার দিকে টুম্পার মৃত্যু হয়। মরদেহ সৎকার করার জন্য সন্ধ্যায় তারা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দিকে রওয়ানা দিয়েছেন। এর আগে আশীষ ও রিকেরও শেষকৃত্য হয় ধোবাউড়ায়।

ধোবাউড়ায় আশীষের বাবা-মা ও ভাই-বোনেরা বসবাস করেন। তিন ভাই এক বোনের মধ্যে আশীষ সবার বড় ছিলেন। তিনি চাকরির সুবাদে ফেনীতে থাকতেন। ফেনীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে হিসাবরক্ষণ বিভাগে কর্মরত ছিলেন। রিক ফেনীতে একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :