চরফ্যাশনে নারীকে প্রকাশ্যে মারধর, গ্রেপ্তার ২

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৪, ১৫:২১

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে ফিরোজা বেগম নামের এক নারীকে প্রকাশ্যে মারধর করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ওই নারী দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়ন ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. সেরাজল ইসলামের কন্যা বলে জানা গেছে।

এই ঘটনায় মঙ্গলবার রাতে ফিরোজা বাদী হয়ে ৭ জনকে আসামি করে দুলারহাট থানায় মামলার দায়ের করলে পুলিশ শাহিন ও ফিরোজ নামের দুজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন দুলারহাট থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন।

ভুক্তভোগী ফিরোজা জানান, অভিযুক্ত নুরনবী, কবির, শাহিন, ফিরোজ, আয়শা, সাথি ও খতেজারা আত্মীয় এবং একই বাড়িতে বসবাস করেন। তাদের বিরুদ্ধে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আদালতে মামলা করেন তার পিতা সেরাজল ইসলাম। মঙ্গলবার ওই মামলার হাজিরা ছিল। তার বাবা সেরাজল মামলার হাজিরা শেষে আছর নামাজ আদায় করে বাড়িতে আসলেই নুরনবী, কবির, শাহিন, ফিরোজ, আয়শা, সাথি ও খতেজা ক্ষিপ্ত হয়ে মারধর করেন। বাবাকে বাঁচাতে মেয়ে ফিরোজা ছুটে আসলে তাকেও মারধর করে শাহিন ও ফিরোজ। মারধরে সেরাজল, সুমাইয়া, মরিয়ম ও ফিরোজা গুরুত্বর আহত হয়। পরে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার রাতে ফিরোজা বাদী হয়ে ৭ জনকে আসামি করে দুলারহাট থানায় একটি মামলার দায়ের করেন। পরবর্তীতে পুলিশ শাহিন ও ফিরোজ নামের দুজনকে গ্রেপ্তার করে।

ফিরোজা আরও জানান, কে বা কারা এই মারধরের ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছে এই বিষয়টি তার জানা নেই।

অভিযুক্তরা পলাতক থাকার কারণে তাদের বক্তব্য জানা যায়নি।

দুলারহাট থানার ওসি (তদন্ত) মো. মুহিবুল্লাহ জানান, মঙ্গলবার রাতে মারধরের ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন ফিরোজ। শাহিন ও ফিরোজ নামের দুজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :