‘স্যার হতে চাই না, সকলের প্রিয় দাদাভাই হতে চাই’

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৪, ২১:৪০

ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেছেন, ‘আমি স্যার হতে চাই না, সকলের প্রিয় দাদাভাই হতে চাই।’

শুক্রবার বিকালে ঝিনাইদহের হরিণাকুন্ড উপজেলা মাঠের গণসংবর্ধনা অনুষ্ঠানে এমন কথা বলেন তিনি।

এমপি মহুল বলেন, আমি সংবর্ধনা নিতে আসিনি, আমি এসেছি আপনাদের সঙ্গে দেখা করতে। এই বিশাল জনসমর্থন আমাকে আরও বেশি দায়িত্বশীল হওয়ার কথাই বলছে।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে আপনারা যেভাবে আমাকে সমর্থন দিয়েছেন, নির্বাচনের পরও সেই ভালোবাসা চাই আমি। সকলকে সঙ্গে নিয়ে আপনাদের পিছিয়ে পড়া জনপদকে যেন আমি এগিয়ে নিতে পারি সেই দোয়া করবেন আমার জন্য।

এমপি মহুল বলেন, আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দেননি আমি সকলেরই এমপি।

মহুল বলেন, নির্বাচনের আগে যারা সহিংসতা করেছেন বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিয়েছেন, তারা অনুতপ্ত হয়ে আমার সহকর্মী এবং সমর্থকদের সঙ্গে মিলেমিশে থাকবে, সবাইকে নিয়ে আমি কাজ করতে চাই। কারো বিরুদ্ধে মামলা থাকলে সেটা তাকে মোকাবিলা করে আসতে হবে।

তিনি আরও বলেন, উন্নয়ন একদিনে সমাধান করার কাজ নয়, আমরা সবাইকে উন্নয়ন কাজে হাত দেব। প্রথমে আমাদের যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। অভিভাবক হিসেবে এটাই হবে আমরা প্রধান কর্মসূচি, প্রতিবছর আমি ১ হাজার যুবকের কর্মসংস্থানের চেষ্টা করবো।

হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দারের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, উপজেলা আওয়ামী লীগের নেতা আফজাল হোসেন, এমপির ভাই নির্বাচনের সমন্বয়কারী আবু শাহরিয়ার জাহেদী পিপুল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ টোকন, উপজেলা আওয়ামী লীগের নেতা সাজেদুল ইসলাম টানু মল্লিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রানা হামিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশরাফুল হক জুয়েল, ফলসী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট বজলুর রহমান, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান বশির আহাম্মেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :