দিনাজপুরে ঘন কুয়াশায় ট্রাক উল্টে চালক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ২১ জানুয়ারি ২০২৪, ১৩:৩০ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৪, ০৯:২৯

দিনাজপুরের বিরামপুরে ঘন কুয়াশার কারণে একটি পণ্যবাহী ট্রাক উল্টে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালকের সহকারীসহ আরও তিনজন।

শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিরামপুর পৌর শহরের বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম রবিউল ইসলাম (৪৮)। তিনি দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড় এলাকার মংলুর ছেলে। আহত শফিকুল ইসলাম (১৮) দিনাজপুর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মোল্লাপাড়া গ্রামের আবদুল মজিদের ছেলে। রবিউল ও শফিকুল সম্পর্কে চাচা-ভাতিজা।

আহত মোটরসাইকেল আরোহীরা হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মোস্তাফিজুর রহমান (৪৮) ও বিরামপুর উপজেলার পলিখাঁপুর গ্রামের নূরনবী (২৫)। আহত তিনজন দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চালকের সহকারী শফিকুল ইসলাম জানান, রাতে ট্রাকবোঝাই ধানের তুষ নিয়ে বগুড়ার শেরপুরে যাচ্ছিলো তারা। রাস্তায় ঘন কুয়াশা থাকায় একটি মোটরসাইকেলকে পাশ করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এ সময় পাশের একটি দেওয়ালে ট্রাকসহ চাপা পড়েন। ঘটনাস্থলেই চালক নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ঋষিকান্ত রায় জানায়, শনিবার রাতে দিনাজপুর থেকে ধানের তুষবাহী একটি ট্রাক বগুড়ার শেরপুরে যাচ্ছিল। দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক ধরে যাওয়ার পথে বিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সামনে বেলডাঙ্গা মোড়ে বাঁক নেওয়ার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় চালক ট্রাকের নিচে চাপা পড়ে যায়। একই সময় পেছন থেকে আসা মোটরসাইকেল ট্রাকটির সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলে থাকা দুজন আরোহী ও ট্রাকচালকের সহকারী গুরুতর আহত হয়।

ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাকচালকের সহকারী এবং মোটরসাইকেলের দুই আরোহীকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ফুলবাড়ি ফায়ার সার্ভিসের সহযোগিতায় চালক রবিউল ইসলামকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনের অবস্থা গুরুতর আহত। তাদের চিকিৎসক তাদের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার জানান, রাতে মহাসড়কে ধানের তুষবোঝাই একটি ট্রাক উল্টে চালক নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় নিহত ট্রাকচালক ও আহত তিনজনকে উদ্ধার করে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :