চাঁদপুরে আধুনিক চক্ষু হাসপাতাল সিলগালা, দুই ডায়াগনস্টিকের জরিমানা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৪, ২৩:৪৯

চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকায় ‘চাঁদপুর আধুনিক চক্ষু হাসপাতাল’ নামে প্রতিষ্ঠানকে সিলগালা, ৫ হাজার টাকা জরিমানা এবং মেডিএইড ও মডেল ডায়াগনস্টিক সেন্টার নামে দুটি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২১ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া হোসেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে শহরের চেয়ারম্যানঘাট এলাকার ‘চাঁদপুর আধুনিক চক্ষু হাসপাতাল’ নামে প্রতিষ্ঠানটির প্রয়োজনীয় কাগজপত্র ও নিবন্ধন না থাকায় সিলগালা এবং ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে কেন্দ্রী শহীদ মিনারের বিপরীতে মেডিএইড ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন কাগজপত্র না থাকায় ৫ হাজার টাকা এবং ভোক্তা অধিকার আইনে মডেল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া হোসেন জানান, প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে শহরের ৩ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউটর হিসেবে ছিলেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. শাখাওয়াত হোসেন। ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন চাঁদপুর জেলা পুলিশের একটি চৌকস দল।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :