চাঁদপুরে ১১ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:৩২

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে লাইসেন্স নবায়ন না থাকাসহ অনিয়মের কারণে ১১ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ৫ লাখ ২৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে পৃথক ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত হাজীগঞ্জ বাজারে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল ও সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল জানান, ভোক্তা অধিকার আইনে লাইসেন্স নবায়ন না থাকা ও সার্টিফিকেট ছাড়া নার্স নিয়োগসহ অনিয়মের অভিযোগে উপজেলা সদরের জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল হাসপাতাল ও এইচ জি হেলথ কেয়ারকে এক লাখ টাকা করে মোট তিন লাখ টাকা, মিডওয়ে হসপিটালকে ৩৫ হাজার, একুশে হাসপাতালকে ২০ হাজার, রয়েল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার, হাজীগঞ্জ মুন হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আরিয়ানা মেডিকেল সেন্টারকে ৩০ হাজার টাকা, শাহ মিরান হাসপাতালকে ২০ হাজার টাকা, শাহজালাল মেমোরিয়াল হসপিটালকে ১০ হাজার টাকা ও হাজীগঞ্জ কমপ্যাথকে ১০ হাজার টাকাসহ মোট ৫ লাখ ২৫ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক রমিজ উদ্দিন ও উপ-পরিদর্শক নাজিম উদ্দিন অভিযানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :