জয়পুরহাটে বিচারকের বাসায় ঢুকে হত্যার হুমকি, স্বর্ণালঙ্কার চুরি, থানায় মামলা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০৯

জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীনের ভাড়া বাসায় গ্রিল কেটে ঢুকে তাকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় তারা

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের হাউজিং এস্টেট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ ঘটনায় মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে ওই বিচারক বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা করেছেন।

মামলার অভিযোগে জানা গেছে, জয়পুরহাট শহরের বাসস্ট্যান্ডের হাউজিং এস্টেট এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে থাকতেন জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তার বাড়ির জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে পাঁচ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা চুরি করেন তিনজন দুষ্কৃতকারী। তাদের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশী পুলিশ কনস্টেবল আরিফুলকে ফোন দেন বিচারক দম্পতি। এরই মধ্যে দুষ্কৃতকারীরা তার শয়নকক্ষে ঢুকে বিচারক আব্বাস উদ্দীনকে ফাঁসি দেবেন বলে হত্যার হুমকি দেন। ওই সময় তারা ১১ জনের মৃত্যুদণ্ডের রায়ের প্রসঙ্গও তোলেন। তখনই পুলিশ কনস্টেবল আরিফুল এসে চিৎকার দিলে দুষ্কৃতকারীরা পালিয়ে যান।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এটি রহস্যজনক ঘটনা বলে মনে হচ্ছে। গভীরভাবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় ওই বিচারকের নিরাপত্তা জোরদারের পাশাপাশি মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :