প্রথম সন্তানের মা হতে চলেছেন ইয়ামি গৌতম

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯

বিয়ের তিন বছরের মাথায় সুখবর দিলেন অভিনেত্রী বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম এবং পরিচালক আদিত্য ধর। বলিউডের চাকচিক্যের বাইরেই ইয়ামি-আদিত্যর দুনিয়া। তাই তো এই প্রেমের গল্পের খোঁজ পায়নি কেউ। ‘উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালকের সঙ্গে সোজা বিয়ে সেরে সবাইকে চমকে দিয়েছিলেন ইয়ামি। এবার দুই থেকে তিন হওয়ার কথা জানালেন।

ইয়ামির আসন্ন ছবি ‘আর্টিকেল ৩৭০’-এর ট্রেলার লঞ্চেই স্বামী আদিত্য় ধর জানালেন, ‘বেবি অন দ্য ওয়ে’। হবু মা-বাবার মুখে হাসির ঝলক। বৃহস্পতিবার প্রকাশ্যে আসে ইয়ামির আসন্ন ছবি ‘আর্টিকেল ৩৭০’-এর ট্রেলার। লঞ্চ ইভেন্টে বরের হাত ধরেই হাজির হন নায়িকা। এই ছবির প্রযোজক আদিত্য ধর।

সাদা ঢিলে গাউনের উপর ক্রিম রঙা হাঁটু ঝুলের কোটে সাজলেন হবু মা। আদিত্য জানান, ‘এই সিনেমাটা আমাদের ফ্য়ামেলি অ্য়াফেয়ার। আমার ভাই রয়েছে, আমার বউ রয়েছে, আর হ্য়াঁ, বেবি আসছে। দারুণ সময়, যেভবে সিনেমাটা ঘটল। আর আমরা জানতে পারলাম সন্তানের কথা।’

বর্তমানে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন ইয়ামি। সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। ইয়ামির চোখের কোণ চিকচিক করছিল আসন্ন সন্তানকে নিয়ে কথা বলার সময়। অভিনেত্রী বলেন, ‘এই সিনেমার শুটিং আমার কাছে মানসিকভাবে খুব কঠিন ছিল। এটা নিয়ে একটা থিসিস লিখতে পারি। যদি মাতৃত্ব নিয়ে জানতে চান, এইটুকুই বলব, জানি না আদিত্য আমার পাশে না থাকলে কী হতো!’

এদিন প্রেগন্যান্ট বউয়ের যত্ন নিতে কোনো খামতি রাখেননি আদিত্য। ইয়ামিকে হাত ধরে মঞ্চে তোলেন, বউ বসার পর তার দিকে কুসন এগিয়ে দেন।

সপ্তাহখানেক আগেই বরের সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন ইয়ামি। সেখানে ওড়না দিয়ে পেটের সামনের অংশ ঢেকে রেখেছিলেন নায়িকা। তারপর থেকেই ইয়ামির প্রেগন্যান্সির গুঞ্জন মাথাচাড়া দেয়। ভালোবাসা দিবসের মাসে সুখবর জানিয়ে দিলেন তারা।

২০২১ সালের ৪ জুন হিমাচলপ্রদেশে সাদামাটা বিয়ে সারেন ইয়ামি-আদিত্য। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সেটেই মন দেওয়া-নেওয়ার পর্ব সেরেছিলেন দুজনে। সবার চেয়ে আদিত্যকে একদম অন্য়রকম লেগেছিল ইয়ামির। লুকিয়ে রাখেননি মনের কথা। গোপনে প্রেমের পর সোজা বিয়ে।

(ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :