প্রয়াত বাবাকে কি শেষ দেখা দেখেছেন চিত্রনায়িকা পপি?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩০ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৪

গত সোমবার বাবা আমির হোসেনকে হারান বহুদিন ধরে আড়ালে থাকা চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বার্ধক্যজনিত নানা অসুখে ভুগে এদিন সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়িকার বাবা। তাকে দাফন করা হয়েছে গ্রামের বাড়ি খুলনায়।

কিন্তু বাবার শেষ যাত্রায় কি পাশে ছিলেন পপি? শেষ দেখা কি দেখেছেন বাবাকে?

ঘনিষ্ঠ সূত্রে ঢাকা টাইমস জানতে পেরেছে, বাবা আমির হোসেনের মৃত্যুর খবর পেয়ে সোমবার গোপনে খুলনায় গিয়েছিলেন পপি। এদিন বিকাল সাড়ে ৪টার দিকে তিনি সেখানে পৌঁছান। সাদা গাড়িতে কালো পোশাকে দীর্ঘ তিন বছরেরও বেশি সময় পর নিজ বাড়িতে যান এই নায়িকা।

এও জানা গেছে, পপির সঙ্গে তার স্বামী এবং সন্তানও গিয়েছিলেন খুলনায়। তবে লোকজনের ভিড়ে নিজেকে সম্পূর্ণ আড়াল করে রাখেন নায়িকা। মা-বাবার বাড়িতে না থেকে গিয়ে ওঠেন খুলনার একটি হোটেলে।

ওই সূত্র আরও জানায়, সোমবার বিকালে পপি খুলনার বাড়িতে পৌঁছানো মাত্রই নিকটাত্মীয় বাদে পাড়াপ্রতিবেশী সবাইকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করা হয়। লোকজন বেরিয়ে যাওয়ার পরই গাড়ি থেকে নেমে নিজেকে ঘরবন্দি করে ফেলেন নায়িকা। বাবার দাফন হলে ফিরে যান হোটেলে।

দেশে করোনাভাইরাস হানা দেওয়ার পর থেকেই লাপাত্তা চিত্রনায়িকা পপি। সাম্প্রতিক খবর অনুযায়ী, তিনি রাজধানীর ধানমন্ডিতে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন।

খবর অনুযায়ী, আদনান কামাল নামে লালবাগের এক শিল্পপতিকে বিয়ে করেছেন পপি। যিনি পূর্ববিবাহিত। ২০২১ সালের অক্টোবরে একটি পুত্রসন্তানেরও মা হয়েছেন নায়িকা। ছেলের নাম রেখেছেন আয়াত। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার জন্ম হয়েছিল।

জানা যায়, এই বিয়ে এবং সন্তান জন্মদানকালে পপির পাশে ছিল না তার পরিবার। কারণ, বিবাহিত আদনানের সঙ্গে মেয়ের বিয়ে মানতে পারেননি তার মা এবং সদ্য প্রয়াত বাবা। যদিও সে সব ভুলে বাবার মরদেহের পাশে ছিলেন পপি। বাবার দাফনের পর ইতোমধ্যে ঢাকায়ও ফিরেছেন।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :