বিপিএল: সাকিবদের বিপক্ষে টস জিতে বোলিংয়ে তামিমের বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩০

বিপিএলের ফাইনালে ওঠার লড়াইয়ে আজ (বুধবার) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স এবং ফরচুন বরিশাল। রংপুর–বরিশাল মুখোমুখি হওয়া মানেই সাকিব বনাম তামিম লড়াই। ভক্ত সমর্থকরাও মুখিয়ে আছেন দেশের এই দুই তারকার দ্বৈরথ দেখতে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। ফাইনালের টিকিট পাওয়ার লড়াইয়ে টস জিতে বোলিং নিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

গুরুত্বপূর্ণ ম্যাচে দুই দলের কেউই একাদশে পরিবর্তন আনেনি। নিজেদের শেষ ম্যাচের একাদশ নিয়েই মুখোমুখি হচ্ছে বরিশাল এবং রংপুর।

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্লে-অফে উঠেছিল সাকিবের রংপুর রাইডার্স। তবে সরাসরি ফাইনালে ওঠার লড়াইয়ে কুমিল্লার সঙ্গে বড় লক্ষ্য দিয়েও হেরেছে নুরুল হাসান সোহানের দল। অন্যদিকে, তামিমরা নিজেদের সর্বশেষ ম্যাচে চট্টগ্রামকে উড়িয়ে দিয়ে কোয়ালিফায়ারে উঠেছে। নিজেদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই জিতেছে তারা।

রাউন্ড রবিন লিগে ২ বার মুখোমুখি হয়েছে বরিশাল-রংপুর। দুই ম্যাচেই তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। প্রথমবার বরিশাল জিতলেও পরেরবার জিতেছে রংপুর। এই ম্যাচেও তাই তীব্র প্রতিদ্বন্দ্বিতাই আশা করা হচ্ছে।

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, কাইল মেয়ার্স, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, জেমস ফুলার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, ওবেদ ম্যাকয়, তাইজুল ইসলাম। রংপুর রাইডার্স একাদশ: রনি তালুকদার, শামীম হোসেন, সাকিব আল হাসান, শেখ মেহেদী, জেমস নিশাম, নিকোলাস পুরান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নবি, আবু হায়দার রনি, হাসান মাহমুদ, ফজল হক ফারুকি।

(ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :