বেইলি রোডে আগুন

এখনো শনাক্ত হয়নি ৬ জনের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ মার্চ ২০২৪, ১০:৫২ | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ১০:৪৯

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৫ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ৩৯ জনের মরদেহ শনাক্ত হয়েছে। বাকি ছয় জনকে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনের ঢাকা জেলা প্রশাসনের অস্থায়ী তথ্য ও সহায়তা কেন্দ্র থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ঢাকা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ.কে.এম. হেদায়েতুল ইসলাম বলেন, “বেইলি রোডে অগ্নিকাণ্ডে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৫। এখন পর্যন্ত ৩৯ জনের মরদেহ শনাক্ত করা হয়েছে। শনাক্ত হয়নি ছয় জনের মরদেহ।”

তিনি বলেন, “অগ্নিকাণ্ডে আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ২১ জন। আর সকাল সাড়ে নয়টা পর্যন্ত ২৯ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।”

বৃহস্পতিবার রাতে বেইলি রোডে গ্রিন কোজি কট শপিং মলে অগ্নিকাণ্ড ঘটে। ৯টা ৪৫ মিনিটের দিকে ওই ভবনের কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে নিয়ন্ত্রণে আসে ভয়াবহ এ আগুন।

বৃহস্পতিবার রাত ২টার পর ঢাকা জেলা প্রশাসন মরদেহ হস্তান্তরের জন্য স্বজনদের কাছে তথ্য চান। তথ্য সংগ্রহের পর মরদেহ শনাক্তের পর হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়। জেলা প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ায় যুক্ত রয়েছেন।

(ঢাকাটাইমস/১মার্চ/এলএম/এফএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :