টস জিতে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল, কুমিল্লার একাদশে পরিবর্তন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ১৮:৩৯

প্রায় দেড় মাসের হাড্ডা-হাড্ডি লড়াই শেষে আজ পর্দা নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরের। সুপার ফ্রাইডেতে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশাল। যেখানে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

অপরিবর্তিত একাদশ নিয়ে আজ মাঠে নামছে বরিশাল। দ্বিতীয় কোয়ালিফায়ারে যে দল নিয়ে খেলেছিল বরিশাল, তাদের ওপরই আস্থা রেখেছে টিম ম্যানেজমেন্ট। ফাইনালে এসে উইনিং কম্বিনেশন ভাঙতে চায়নি ফরচুনরা।

অন্যদিকে গত ম্যাচের একাদশ থেকে এক পরিবর্তন নিয়ে ফাইনালে নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মুশফিক হাসানের জায়গায় একাদশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। ফাইনালে ফিজকে পাওয়াটা কুমিল্লার জন্য নিশ্চয়ই মানসিক স্বস্তির।

ফরচুন বরিশাল- তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, ডেভিড মিলার, মুশফিকুর রহিম (উইকেটকিপার), কাইল মায়ার্স, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও জেমস ফুলার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স- লিটন দাস (অধিনায়ক), মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহীদ হৃদয়, জনসন চালর্স, জাকের আলী (উইকেটকিপার), মঈন আলি, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রোহানতদৌল্লাহ বর্ষণ, মুস্তাফিজুর রহমান ও তানভীর ইসলাম।

(ঢাকাটাইমস/০১মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :